More
    Homeসিনে দুনিয়াঅবশেষে সেই মাহেন্দ্রক্ষণ! আজই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি-ক্যাট জুটি

    অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ! আজই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি-ক্যাট জুটি

    বহু প্রতীক্ষার পর আজ ই হতে চলেছে ভিকি-ক্যাটের শুভ বিবাহ। রাজস্থানের কেল্লায় রাজকীয় বিয়ের পর্ব শুরু হতে চলেছে বলিউডের তারকা-জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ক্যাটরিনা এবং ভিকিকে বর এবং কনে রূপে দেখার জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন,তবে বিয়ে সম্পর্কে বেশ কয়েকটি তথ্য জানাটাও বেশ জরুরী।

    অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ! আজই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি-ক্যাট জুটি

    Read More-কয়লাকাণ্ডে একাধিকবার তাকে জেরা করতে ডেকেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, এবার অভিযুক্তকে গ্রেপ্তার করল CBI

    সূত্র মারফত, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়েতে ১২০ জন অতিথি আসবেন বলে জানা গেছে। তবে প্রাক্তন প্রেমিক সালমান খান ও রণবীর কাপুরকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি।ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে মোবাইল ফোনের নির্দেশনা নেই।

    অতিথিরা সেলফি তুলতে পারবেন না, রিল বানাতে পারবেন না যতক্ষণ না তারা বিয়ের ভেন্যুতে থাকে। এছাড়াও এই জুটি তাদের বিয়ের ভিডিওর অধিকার একটি OTT জায়ান্টের কাছে ৮০ কোটি টাকায় বিক্রি করেছে বলে জানা গেছে। অন্যদিকে ইতিমধ্যেই ক্যাটরিনাকে ‘ভাবিজি’ বলে ডাকতে শুরু করেছেন সবাই। দুজনে মিউজিক্যাল চেয়ারও খেলেন এবং ক্যাটরিনাও জেতেন! ক্যাটরিনা কাইফের মা, সুজান টারকোটে, ভিকি কৌশলের বাবা-মাকে লন্ডনে আমন্ত্রণ জানিয়েছেন।উরি অভিনেতার পরিবার আগামী বছরের জানুয়ারিতে কোনো এক সময় সেখানে যাওয়ার পরিকল্পনা করেছে। সূত্র মারফত আরও জানা গিয়েছে যে মণ্ডপ, যেখানে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের ফেরা অনুষ্ঠিত হবে, বিশেষভাবে সম্পূর্ণ রাজকীয় শৈলীতে ডিজাইন করা হয়েছে।

    জানা গেছে, অনুষ্ঠানস্থলে সম্পূর্ণ কাঁচের তৈরি একটি আকর্ষণীয় প্যাভিলিয়ন বা গেজেবোও তৈরি করা হয়েছে। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের দল হোটেলের মধ্যে ইভেন্টের পুরো পরিচালনার দায়িত্ব নিয়েছে। এছাড়াও এই জুটি মুম্বাইতে একটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন করবে যেখানে তারা তাদের সমস্ত শিল্প বন্ধুদের ডাকবে বলে জানা গেছে। ক্যাটরিনা এবং ভিকি উভয়েরই মিডিয়ার সাথে উষ্ণ সম্পর্ক রয়েছে এবং তাদের উদযাপনেও তাদের অন্তর্ভুক্ত করতে খুব আগ্রহী। ফলে আজকের দিনটি ভিকি-ক্যাটের সাথে তাদের অনুগামীদের জন্যও বলতে চলেছে এক বিশেষ দিন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments