More
    Homeবিনোদনঅভিনেতা হিসাবে নিজের জায়গা পাকা করতে চলেছেন কপিল শর্মা! 'দ্য ক্রু' ছবিতে...

    অভিনেতা হিসাবে নিজের জায়গা পাকা করতে চলেছেন কপিল শর্মা! ‘দ্য ক্রু’ ছবিতে করিনার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি

     

     

    কৌতুকশিল্পী হিসাবে গ্ল্যামার জগতে আত্মপ্রকাশ ঘটেছিল। রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করার পরে নিজের দক্ষতায় নিজের অনুষ্ঠানও অর্জন করেছেন। এ বার নিজেকে অভিনেতা হিসাবে প্রতিষ্ঠা করার রাস্তায় হাঁটছেন কপিল শর্মা।

     

    সূত্রের খবর, ‘জুইগ্যাটো’ ছবিতে দর্শক ও সমালোচকদের নজরে আসার পর ইতিমধ্যেই কপিল আরও এক ছবির প্রস্তাব পেয়েছেন। সোনম কপূর আহুজার বোন, রিয়া কপূর প্রযোজিত ‘দ্য ক্রু’ ছবিতে এক বিশেষ চরিত্রে কপিল শর্মাকে দেখা যেতে চলেছে।

     

    শোনা যাচ্ছে, তিন সফল নারীর জীবন ও যাপনের আধারে ‘দ্য ক্রু’-এর চিত্রনাট্য লেখা হয়েছে। মুখ্য তিন চরিত্রে রয়েছেন করিনা কপূর খান, কৃতি শ্যানন ও তব্বু। ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। সপ্তাহ দু’’য়েক আগে ছবির শুটিং শুরুর কাজ ঘোষণা করে সমাজমাধ্যমে ছবিও শেয়ার করেছিলেন ‘বীরে দি ওয়েডিং’ খ্যাত প্রযোজক ও পোশাকশিল্পী রিয়া কপূর।

     

    অনিল-কন্যা বরাবর নারীকেন্দ্রিক গল্প বলার দিকেই ঝুঁকেছেন। ‘দ্য ক্রু’ ছবিও তার ব্যতিক্রম নয়। তবে এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দিলজিৎ দোসাঞ্জকে দেখা যেতে চলেছে। আগেই এই খবর ঘোষণা করা হয়েছিল। এ বার কলাকুশলীর দলে কপিল শর্মাও যোগ দিলেন। খুব শীঘ্রই ছবির জন্য শুটিং শুরু করবেন তিনি।

     

    উল্লেখ্য, ‘কিস কিস কো পেয়ার করুঁ” ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে কপিল শর্মার আত্মপ্রকাশ। তার পরে ‘ফিরঙ্গি’, ‘জ়ুইগ্যাটো’র মতো ছবিতে অভিনয় করেছেন। তবে নন্দিতা দাস পরিচালিত ‘জুইগ্যাটো’ টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মতো মঞ্চে স্বীকৃতি পেয়েছে।

     

    ভারতে মুক্তির পর দর্শক ও সমালোচকদের দ্বারাও এই ছবি প্রশংসিত হয়েছে। বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করতে না পারলেও অভিনেতা কপিল নজর কেড়েছেন। এ বার করিনার মতো তারকার সঙ্গে এই জনপ্রিয় কৌতুকশিল্পীকে এক ফ্রেমে দেখা যেতে চলেছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments