More
    Homeবিনোদনঘটা করে অসংখ্য দর্শকের সামনে মঞ্চে ছবির ঘোষণা! অথচ ছবি নিয়ে কোনও...

    ঘটা করে অসংখ্য দর্শকের সামনে মঞ্চে ছবির ঘোষণা! অথচ ছবি নিয়ে কোনও খবরই নায়ক জানেন না! সমাজমাধ্যমে জানাজানি হতেই শুরু হল জল্পনা 

     

    সম্প্রতি মুম্বইয়ে এক অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। বলিউডের তাবড় তারকা থেকে শুরু করে নতুন প্রজন্মের পরিচিত মুখেরাও ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানেই জিয়ো স্টুডিয়োজের তরফে ঘটা করে অসংখ্য দর্শক ও অনুরাগীর সামনে এক ছবির ঘোষণা করা হয়।

     

    আর তার পাশাপাশি ছবির নায়ক-নায়িকারও নামও ঘোষণা করা হয়। এ পর্যন্ত সবই ঠিক ছিল। সত্যিই কি ঠিক ছিল? কারণ নায়ক নিজেই জানেন না যে, তিনি ছবিতে কাজ করছেন। সেখান থেকে বিভ্রাটের সূত্রপাত।

     

    উল্লেখ্য, চলতি বছরে মুক্তি পেয়েছে লভ রঞ্জন পরিচালিত ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ছবিতে রণবীর কপূরের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কপূর। ওই ছবিতেই এক বিশেষ চরিত্রে লভ রঞ্জনের প্রিয়পাত্র কার্তিক আরিয়ানকেও দেখা গিয়েছিল। কয়েক মিনিটের জন্য হলেও কার্তিক ও শ্রদ্ধার রসায়ন দর্শক ও অনুরাগীদের পছন্দ হয়েছিল। তার পর থেকেই পর্দায় ওই জুটিকে দেখার জন্য অনুরাগীরা মুখিয়ে রয়েছেন।

     

    সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানের ঘোষণা করা হয়, ‘ভুল চুক মাফ’ ছবিতে নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন কার্তিক আরিয়ান ও শ্রদ্ধা কপূর। ছবির ঘোষণা শুনেই অনুরাগীদের উৎসাহ বেড়ে যায়। তবে নায়ক নিজে সেই উৎসাহে জল ঢাললেন।

     

    ছবির ঘোষণা হওয়ার পরে একটি টুইট করে কার্তিক জানান, তিনি তো এই ছবির বিষয়ে কিছুই জানেন না। টুইটে কার্তিক লেখেন, “নিশ্চয়ই কোনও ভুল হচ্ছে, এটা সত্যি নয়”। যদিও সেই টুইট সমাজমাধ্যমের পাতা থেকে মুছে ফেলা হয়েছে।

     

    তবে এ নিয়ে শ্রদ্ধা কপূর এখনও মুখ খোলেননি। ওই ছবিতে কার্তিকের বিপরীতে তাঁকেই নায়িকা বলে নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছিল। তবে কার্তিকের এই ‘ভুল’ সংক্রান্ত টুইট ‘ভুল চুক মাফ’ ছবিরই বিপণন কৌশল কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

     

    আপাতত কিয়ারা আডবাণীর বিপরীতে ‘সত্যপ্রেম কি কথা’ ছবি নিয়ে কার্তিক আরিয়ান ব্যস্ত। এ ছাড়াও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজি খ্যাত পরিচালক কবীর খানের সঙ্গে কার্তিক ছবির প্রস্তুতি নিতে চলেছেন।

    পাশাপাশি, ‘আশিকি ৩’ ছবির জন্য অভিনেতা তৈরি হচ্ছেন।

     

    অন্য দিকে ওই একই অনুষ্ঠানে নির্মাতাদের তরফে ‘স্ত্রী ২’ ছবির ঘোষণাও করা হয়েছে। জানা গিয়েছে, শ্রদ্ধা কপূর ও রাজকুমার রাও অভিনীত এই ছবি

    আগামী বছর মুক্তি পেতে চলেছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments