More
    Homeখবরঅভিযুক্তের বিরুদ্ধে কোর্টের নির্দেশে হুলিয়া জারি করল সিবিআই।

    অভিযুক্তের বিরুদ্ধে কোর্টের নির্দেশে হুলিয়া জারি করল সিবিআই।

    Today Kolkata :- 2021  এর বিধানসভা নির্বাচনের পরের রাতে গঙ্গারামপুর পৌরসভার 11 নম্বর ওয়ার্ডের বিজেপির বুথ সভাপতি মানবেশ দাসের খুনের ঘটনা ঘটে। খুনের ঘটনা ঘটার পর মানবেশ দাস এর স্ত্রী রেবা দাস গঙ্গারামপুর থানায় ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর বীরেন প্রামানিক, পিকাই প্রামানিক ও ময়ূখ চক্রবর্তীকে গ্রেফতার করে গঙ্গারামপুর থানার পুলিশ। পরবর্তীতে গত 18 October মানবেশ দাসের খুনের ঘটনার তদন্তের ভার নেয় CBI। ঘটনার এক বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত এই ঘটনার বাকি তিন অভিযুক্তকে অধরা। আর ঠিক এই প্রেক্ষাপটে দাড়িয়ে রাকেশ সাহানি, বিপ্লব সরকার ও বিপুল সরকার নামে অভিযুক্তের বিরুদ্ধে কোর্টের নির্দেশে হুলিয়া জারি করল সিবিআই।বৃহস্পতিবার সন্ধ্যায় হুলিয়া জারি নোটিশ তিন অধরা অভিযুক্তদের বাড়ি , সংলগ্ন এলাকা, গঙ্গারামপুর থানা, গঙ্গারামপুর বিডিও অফিস সহ শহরের বিভিন্ন জায়গায় লাগিয়ে দেওয়া হয়।

    অভিযুক্তের বিরুদ্ধে কোর্টের নির্দেশে হুলিয়া জারি করল সিবিআই।

    MORE NEWS – টিউশন পড়তে গিয়ে ধর্ষণের শিকার হল এক নাবালিকা ছাত্রী।

    টিউশন পড়তে গিয়ে ধর্ষণের শিকার এক নাবালিকা ছাত্রী, ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনার গঙ্গাসাগরের চক ফুলডুবি এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় ওই এলাকারই ক্লাস ফোরের এক ছাত্রী গতকাল মালতি মোড়ের কাছে টিউশন পড়তে যায়। এরপর সাড়ে আটটা নাগাদ বাড়ি ফেরার সময় প্রতিবেশী যুবক শেখ শাকিল থাকে বাড়িতে ছেড়ে দেওয়ার নাম করে সাইকেলে করে তুলে নিয়ে পান বরজ এর মধ্যে, এরপরই শারীরিক নির্যাতন চালায়। এমনকি সে বাড়িতে বলে দিলে তার প্রানে মেরে দেওয়া এবং তার বাবা-মাকে মেরে দেয়ার হুমকিও দেয় অভিযুক্ত ওই যুবক। এরপরই নাবালিকা ওই ছাত্রটি প্রথমে ভয় কিছু না বললে রাত্রে যন্ত্রণায় ছটফট করতে থাকে সে এরপরই পরিবারের লোকজন তার থেকে জানতে চাইলে সে গোটা বিষয়টি জানায় তাদের কে। ইতিমধ্যেই অভিযুক্ত যুবকের বিরুদ্ধে সাগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবারের লোকজন অন্যদিকে সাগর গ্রামীণ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন ওই নাবালিকা ছাত্রটি।

    MORE NEWS – বড়সড় ধ্বস নামল জম্মু ও কাশ্মীরের বানিহাল এলাকায়।

    Today Kolkata :- বড়সড় ধ্বস নামল জম্মু ও কাশ্মীরের বানিহাল এলাকায়। ধ্বসের জেরে বন্ধ করে দিতে হল জম্মু থেকে শ্রীনগর যাওয়ার জাতীয় সড়কের ওপর সব রকম যান চলাচল। এই মুহুর্তে ঐ জাতীয় সড়ক দিয়ে কোনো রকম যান চলাচল করতে না দেওয়ায় জম্মু ও কাশ্মীরের মধ্যে সড়ক পথ কার্যত বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments