More
    Homeরাজ্য‘আইন শৃঙ্খলা সম্পূর্ণ ভেঙে পড়েছে, অরাজকতা চলছে, পুলিশ প্রশাসন মৌন', মুখ্যমন্ত্রীকে বার্তা...

    ‘আইন শৃঙ্খলা সম্পূর্ণ ভেঙে পড়েছে, অরাজকতা চলছে, পুলিশ প্রশাসন মৌন’, মুখ্যমন্ত্রীকে বার্তা রাজ্যপালের

    তৃণমূলের নেতা-মন্ত্রীদের গ্রেফতারির জেরে যখন উত্তপ্ত কলকাতার একাংশ তখন টুইট করে মুখ্যমন্ত্রীকে পদক্ষেপের আহ্বান করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সোমবার দুপুরে পর পর ৩টি টুইট করেন তিনি। তাতে রাজ্যে অরাজকতা চলছে বলে অভিযোগ করেন তিনি। সঙ্গে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

    রাজ্যপাল জগদীপ ধনখড় এদিন লিখেছেন, ‘উদ্বেগজনক পরিস্থিতি দেখে আমি আশঙ্কিত। মমতা বন্দ্যোপাধ্যাকে বিধিনিয়ম ও দেশের আইন মেনে চলার অনুরোধ করবো। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কলকাতা পুলিশ ও রাজ্য পুলিশের সমস্ত পদক্ষেপ করা উচিত। কর্তৃপক্ষের নিষ্ক্রিয়তাতেই এরকম দুর্ভাগ্যজনক পরিস্থিতি তৈরি হয়েছে’।

    মমতা বন্দ্যোপাধ্যায়কে রাজ্যপালের বার্তা, ‘আইন শৃঙ্খলা সম্পূর্ণ ভেঙে পড়েছে। অরাজকতা চলছে। পুলিশ প্রশাসন মৌন। আশা করি এই ধরণের সাংবিধানিক ব্যর্থতার পরিণাম আপনি জানেন। প্রতি মুহূর্তে খারাপ হতে থাকা পরিস্থিতি নিয়ন্ত্রণে সময় এসেছে।’

    সঙ্গে পুলিশকে তাঁর বার্তার, ‘টিভি চ্যানেল ও অন্যান্য জায়গায় দেখলাম সিবিআই আধিকারিকদের লক্ষ্য করে পাথর ছোড়া হচ্ছে। আগুন ধরানো হচ্ছে। কলকাতা পুলিশ ও রাজ্যপুলিশ অসহায় দর্শেকের ভূমিকায়। আইনশৃঙ্খলা পুনঃস্থাপনে আমি তাদের তৎপর হতে বলবো’।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments