More
    Homeরাজনৈতিকআইসির জামা খুলে নেব, থানা জ্যাম করে দেব! বিতর্কিত মন্তব্য করে রোষের...

    আইসির জামা খুলে নেব, থানা জ্যাম করে দেব! বিতর্কিত মন্তব্য করে রোষের মুখে দিলীপ

    বিজেপি নেতা দিলীপ ঘোষের নানা রকম বক্তব্যের কারণে রাজ্য রাজনীতি বেশ সরগরম হয়ে ওঠে। সেরকমই তার এক বক্তব্য ‘আইসির কাপড় খুলে নেব’ বিষয়ে রাজ্য রাজনীতি বেশ তোলপাড় হয়েছে।

    যদিও তার এই বক্তব্যের জন্য তিনি কোনো রকম ভাবেই অনুতপ্ত নন। এই প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে শুক্রবার সকালে তিনি আবার পুলিশকে আক্রমণ করে উত্তর দেন- ‘বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব।’তার এই বক্তব্যে শাসক দল যথেষ্ট ক্ষিপ্ত হয়েছে। রেড শো -য়ে বাধা দেওয়ার কারণে বৃহস্পতিবারই পুলিশকে আক্রমণ করেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।আইসিকে উদ্দেশ্য করে তিনি বলেন- ‘আইসি কত বড় চামচা হয়েছে আমি দেখছি। দেখে নেব কি করে সারা জীবন চাকরি করে।আইসিকে রাস্তায় আটকাবো,গাড়ি থেকে বের করে কাপড় খুলে নেব। দিলীপ ঘোষকে চেনে না এখনো।’ তার এই মন্তব্যে সম্ভবত রাজনীতিক মহল যথেষ্ট উত্তপ্ত।

    দিলীপ ঘোষের চা চক্রে শুক্রবার সকালে এই বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি পরিষ্কারভাবে বলেন “পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় থানা জ্যাম করে রেখে দেব। পুলিশ পুলিশের কাজ করুক। আমরা আমাদের কাজ করছি। রাজনীতি করতে এলে রাজনৈতিকভাবে মোকাবিলা করব।” তিনি আরো শাসক দলকে উদ্দেশ্য করে বলেন যে, তারা যদি বেশি বাড়াবাড়ি করার চেষ্টা করে তাহলে তার কাছে সমস্তরকম অস্ত্র তৈরি আছে প্রয়োজনে ব্যবহার করবেন এবং হুঁশিয়ারিও দেন কেউ বাড়াবাড়ি করলে তাদের তিনি বড় ঘরে পাঠিয়ে দেবেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments