More
    Homeরাজ্যআগামীকাল অর্থাত্‍ বৃহস্পতিবার থেকে ভক্তদের জন্য আবারও খুলে যাচ্ছে তারকেশ্বর মন্দিরের দরজা

    আগামীকাল অর্থাত্‍ বৃহস্পতিবার থেকে ভক্তদের জন্য আবারও খুলে যাচ্ছে তারকেশ্বর মন্দিরের দরজা

    করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে ইতিমধ্যেই রাজ্যে চলছে কার্যত লকডাউন। ১৫ই জুন পর্যন্ত রাজ্যে জারি রয়েছে সেই বিধিনিষেধ। এরই মধ্যে এবার জানা গেল, আগামীকাল অর্থাত্‍ বৃহস্পতিবার থেকে ভক্তদের জন্য আবারও খুলে যাচ্ছে তারকেশ্বর মন্দির। প্রতিদিন সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভক্তদের জন্য মন্দির খোলা থাকবে বলে মন্দির কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে । তবে মন্দিরে প্রবেশ করতে পারলেও আপাতত যেতে পারবেন না গর্ভগৃহে। জানা গিয়েছে, মন্দিরের ১ এবং ২ নম্বর গেট দিয়ে ঢুকতে পারবেন ভক্তরা। কোভিড বিধি মেনে মন্দিরে ঢোকার পাশাপাশি চোঙের মাধ্যমে জল ঢালতে হবে ভক্তদের।

    প্রসঙ্গত, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই সাবধানী হন তারকেশ্বর মন্দির কর্তৃপক্ষ। গত ১০ই এপ্রিল থেকে মন্দিরের গর্ভগৃহে ভক্তদের প্রবেশ নিষিদ্ধ হয়। তখন থেকেই সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত খোলা থাকত মন্দির। এরপর, ৯ই মে মন্দির চত্বরে বেশ কয়েকজন কোভিডে আক্রান্ত হন। তারপরই সতর্কতামূলক পদক্ষেপ হিসাবে পুরোপুরি বন্ধ করে দেওয়া হয় মন্দির।

    এবার আবারও রাজ্যজুড়ে বিধিনিষেধের মধ্যেই বৃহস্পতিবার থেকে কয়েক ঘণ্টার জন্য খোলা হবে মন্দির। প্রতিদিন সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত ভক্তদের জন্য মন্দির খোলা থাকবে বলে মন্দির কর্তৃপক্ষের তরফে জানানো হয়। এরই পাশাপাশি আগামী দিনে করোনা পরিস্থিতি কী দাঁড়ায়, তা দেখে মন্দির খোলা রাখার সিদ্ধান্তের পর্যালোচনা করা হবে বলেও জানান মন্দির কর্তৃপক্ষ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments