More
    Homeজাতীয়আচমকাই শারীরিক অবস্থার অবনতি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের, ভর্তি আইসিইউতে

    আচমকাই শারীরিক অবস্থার অবনতি প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের, ভর্তি আইসিইউতে

    আচমকাই শারীরিক অবস্থার অবনতি হল প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের। তার জেরে তড়িঘড়ি  দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। সূত্রের খবর, একটি সিঙ্গল রুমে বুদ্ধদেববাবুকে রাখা হয়েছে। সেই রুমেই আইসিইউয়ের যাবতীয় পরিষেবা মিলবে।

    দিনআটেক আগে করোনাভাইরাসে আক্রান্ত হন বুদ্ধদেববাবু। হাসপাতালে যেতে না চাওয়ায় বাড়িতেই চিকিৎসা চলছিল। সোমবার তাঁর শারীরিক অবস্থা ভালোও ছিল। কিন্তু গতরাত থেকে আচমকা শারীরিক অবস্থান অবনতি হতে শুরু করে। সূত্রের খবর, বুদ্ধদেববাবুর শরীরের অক্সিজেনের সম্পৃক্ততার মাত্রা ৯০-এর নীচে নেমে যায়। সকালে পরিস্থিতির আরও অবনতি হয়। বেড়ে যায় শ্বাসকষ্ট। অক্সিজেনের সম্পৃক্ততার মাত্রা ৮০-৮২-তে নেমে যায়। তারপরই তাঁকে হাসপাতালে ভরতির পরামর্শ দেন চিকিৎসকরা।

    সেইমতো দ্রুত দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে খবর দেওয়া হয়। তড়িঘড়ি পাম অ্যাভিনিউয়ের বাড়িতে পৌঁছে যায় অ্যাম্বুলেন্স। সকাল ১১ টা ৫০ মিনিট নাগাদ তাঁকে বাড়ি থেকে বের করে আনেন হাসপাতালের কর্মীরা। অ্যাম্বুলেন্সে প্রাক্তন মুখ্যমন্ত্রীর মুখে অক্সিজেনের মাস্কও দেওয়া হয়। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার কারণে তাঁর শরীরও কিছুটা ভেঙে গিয়েছে।শারীরিক অবস্থা সংকটজনক হওয়ায় আপাতত আইসিইউতে রেখে প্রাক্তন মুখ্যমন্ত্রীর চিকিৎসা হবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments