More
    Homeরাজনৈতিকআজ জনতার দরবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় সব প্রশ্নের উত্তর দেবেন ...

    আজ জনতার দরবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় সব প্রশ্নের উত্তর দেবেন তৃণমূল যুব সভাপতি

    এবার জনতার দরবারে তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে করোনার কারণে তাঁর জনতার দরবার অনুষ্ঠিত হবে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক পেজ থেকে একদিকে যেমন তিনি তাঁর দলের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় জনগণের নানা প্রশ্নের উত্তর দেবেন তিনি।

    করোনা সংক্রমণের জেরে ইতিমধ্যেই বড় বড় সভা বাতিল করা হয়েছে। নিয়ম মেনে বাতিল করা হয়েছে রোড শো। তাই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে এবার শেষ মুহূর্তের প্রচার চালাচ্ছেন একাধিক রাজনৈতিক দলের নেতারা। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুধু বক্তব্য রাখবেন না। শুনবেন কথা, এমনকী তিনি নানা প্রশ্নের উত্তর দেবেন। আজ সন্ধ্যা ৭’টায় সোশ্যাল মিডিয়ায় লাইভ হবেন অভিষেক বন্দোপাধ্যায়। এই লাইভ থেকেই তিনি ঘোষণা করবেন বেশ কিছু রাজনৈতিক কর্মসূচি। তবে সবটাই এখন কোভিড প্রোটোকল মেনে।

    চলতি বিধানসভা নির্বাচনে সমস্ত রাজনৈতিক দলই হাতিয়ার করেছে সোশ্যাল মিডিয়াকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা নানা প্রচার চালিয়ে গিয়েছে। প্রচার বিশেষজ্ঞরা বলছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সহজেই মানুষের কাছে পৌছে যাওয়া যায়। একেবারে মানুষ কী ভাবছেন, চাইছেন তার একটা আঁচ পাওয়া যায়। সে কারণেই সোশ্যাল মিডিয়াকে অস্ত্র বানিয়ে প্রচারে জোর দিচ্ছে সব রাজনৈতিক দল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments