More
    Homeখবরআত্মনির্ভরশীল করতে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের পক্ষ থেকে ক্ষুদ্র ব্যবসায়ীর...

    আত্মনির্ভরশীল করতে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের পক্ষ থেকে ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে মাইনোরিটি লোন অনুমোদন পত্র তুলে দিলেন।

    মালদাঃ- আত্মনির্ভরশীল করতে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের পক্ষ থেকে মঙ্গলবার হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকে ৩১ জন ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে মাইনোরিটি লোন অনুমোদন পত্র তুলে দিলেন হরিশ্চন্দ্রপুর-১ ও ২ নং ব্লকের দায়িত্ব প্রাপ্ত মাইনোরিটি লোন ফিল্ড সুপারভাইজার আফজল হোসেন। আফজল হোসেন জানান এদিন হরিশ্চন্দ্রপুর-১ ও ২ নং ব্লক এলাকার ৩১ জন ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে এই অনুমোদন পত্র তুলেদেন।সাত দিনের মধ্যে লোন উপভোক্তাদের ব্যাংক একাউন্টে এই টাকা পৌঁছে যাবে।মাত্র ৬% সুদের হারে ত্রিমাসিক কিস্তিতে এই লোন পরিশোধ করতে হয়।একজন উপভোক্তা সর্বোচ্চ তিনবার এই লোনের সুবিধা পেতে পারেন। নাসিম আলম নামে এক লোন উপভোক্তা জানান, দীর্ঘদিন ধরে ব্যাংকে ব্যাংকে ঘুরেও লোন হয়নি।লোন পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন।পরে মাইনোরিটি লোন সম্পর্কে জানতে পেরে ব্লক মাইনোরিটি বিভাগের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ শুরু করেন।দুই মাসের মধ্যে তার দুই লক্ষ টাকা অনুমোদন হয়।এবার তিনি হার্ডওয়ার দোকানটিকে আরো বড়ো করতে পারবেন।

    আত্মনির্ভরশীল করতে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমের পক্ষ থেকে ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে মাইনোরিটি লোন অনুমোদন পত্র তুলে দিলেন।

    MORE NEWS – আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ গ্রেপ্তার ১।

    Today Kolkata:- বগটুই গণহত্যা কান্ডের পর মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যের অন্যান্য জেলার মতন শিলিগুড়ি শহর ও তার আশেপাশেও পুলিশের অভিযান অব্যাহত। শনিবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে নিউ জলপাইগুড়ি থানার অন্তর্ভুক্ত ভালোবাসা মোড় থেকে পুলিশ এক রাউন্ড কার্তুজ ও আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করে। রবিবার ধৃতকে জলপাইগুড়ি জেলা আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, ধৃতের নাম দেবাশিস দাস। বাড়ি শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়া-শিমুলতলা এলাকায়। পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার রাতে ভালোবাসা মোড় সংলগ্ন এলাকায় ওই যুবককে একা সন্দেহজনক ভাবে ঘুরতে দেখা যায়। এরপরেই তাঁকে আটক করে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে একটি ১২ রাউন্ডের অটোমেটিক বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। CONTINUE READING

    ভোর রাতে হঠাৎ করেই আগুন লেগে ভস্মীভূত হল বেহালা চৌরাস্তা অঞ্চলের একটি বাজারের বেশ কিছু দোকান।

    যুবতীর রহস্য মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য শ্যামনগর মাতৃপল্লীতে, ধৃত প্রেমিক।

    অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় গতকাল রাতে এক মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যূ হয়েছে 8 জনের। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন 44 জন যাত্রী।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments