More
    Homeখবরঅন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় গতকাল রাতে এক মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যূ হয়েছে 8...

    অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় গতকাল রাতে এক মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যূ হয়েছে 8 জনের। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন 44 জন যাত্রী।

    Today Kolkata:- চিত্তুর জেলার নগরী নামে একটি শহরে 52 জনের একটি দল একটি বিয়ে বাড়িতে যাচ্ছিল বলে খবর পাওয়া গিয়েছে। বাসটি বাকারাহাট ঘাট রোডে এসে পাহাড়ের একটি বাঁক ঠিকমত নিটে না পেরে প্রায় 50 ফুট নিচে গভীর খাদে আছড়ে পড়ে। গতকাল রাত্রি সাড়ে দশটা নাগাদ এই ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই উদ্ধারকাজ শুরু করা হয়। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ, দমকল ও বিপর্যয় মোকাবিলা দল। ঘটনাস্থলেই 7 জনের মৃতদেহ পাপ্যা গিয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যূ হয় আরও 1 জনের। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন 44 জন যাত্রী। জায়গাটি তিরুপতি থেকে 25 কিলোমিটার দুরে অবস্থিত। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে। অন্ধ্রপ্রদেশের চিত্তুর,অন্ধ্রপ্রদেশের চিত্তুর

    অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় গতকাল রাতে এক মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যূ হয়েছে 8 জনের। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন 44 জন যাত্রী।

    MORE NEWS – ট্রাফিক নিয়ম শেখাতে বাটুলকে হাতিয়ার করলো হাওড়া সিটি পুলিশ।

    Today Kolkata:- বাটুল কে দিয়ে করোনা মুক্ত করতে কমিকস তৈরি করতে চেয়েছিলেন নারায়ন দেবনাথ। তার সে স্বপ্ন পূরণ হয়নি। তবে ট্রাফিক নিয়ম শেখাতে বাটুলকে হাতিয়ার করলো হাওড়া সিটি পুলিশ। সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচিতে অভিনব উদ্যোগ হাওড়া স্টেশন ট্রাফিক গার্ডের। হাওড়া স্টেশন সংলগ্ন ঋষি বঙ্কিম চন্দ্র সরনী দিয়ে গেলে দেওয়ালে চোখে পড়বে ট্রাফিক নিয়ম শেখাতে অন্য ধরনের ছবি। হাতে হেলমেট নিয়ে হাজির নারায়ন দেবনাথের স্রষ্টা বাটুল দি গ্রেট। সঙ্গে হাদা ভোঁদা।হেলমেটহীন বাইকারোহিদের দাঁড় করিয়ে ধমক বাটুলের হেলমেট পরবি নাকি হাজার টাকা জরিমানা দিবি। দেওয়ালে ফুটিয়ে তোলা কমিকসে দেখা যাচ্ছে হেলমেট না পড়লে দুর্ঘটনা যে ঘটতে পারে সে উপদেশ দিচ্ছে বাটুল। CONTINUE READING

    রামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোম, পিস্তল গুলি বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ায় আগ্নেয়াস্ত্র সহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল কান্দি থানার পুলিশ গোলাহাট এলাকা থেকে।

    দেওয়ান তলার বহু শতাব্দীর ঐতিহ্যবাহী দেওয়ান গাজিবাবার সম্প্রীতির মেলা যাত্রাপালা ও সংবর্ধনার মধ্য দিয়ে শেষ হলো।

    বসন্ত উৎসবে মাতোয়ারা গোটা শান্তিপুরবাসী, মহোৎসবে পরিণত হলো শান্তিপুর বাগআঁচড়ার বলাকার দোল উৎসব।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments