More
    Homeখবরপুলিশ নির্বিকার, নির্যাতনের শিকার গৃহবধূ ঘুরছেন রাস্তায় রাস্তায়।

    পুলিশ নির্বিকার, নির্যাতনের শিকার গৃহবধূ ঘুরছেন রাস্তায় রাস্তায়।

    মালদা, ২৭ মার্চ :- এক লক্ষ টাকা পণ দিতে না পারায় অসুস্থ কন্যা সমেত স্ত্রীকে মারধোর করে ঘর থেকে বের করে দিয়েছিল স্বামী, শাশুড়ি ও ননদ। এমনকি দু লক্ষ টাকা নিয়ে দ্বিতীয় বিয়েও করে নেয় স্বামী। থানায় একাধিকবার অভিযোগ জানালেও পুলিশ কোনও ব্যবস্থা তো নেয়নি। অগত্যা তেরো বছরের অসুস্থ কন্যা সন্তানকে নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরতে হচ্ছে স্ত্রীকে। ঘটনাটি মালদার রতুয়া থানার মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের বুধরামটোলা গ্রামের। নির্তাতিতা গৃহবধূর নাম তুলসী দেবী (৩৩)। অভিযোগের তির স্বামী সুরেন্দর চৌধুরী, শাশুড়ি সুচি দেবী ও ননদ রাজশ্রী চৌধুরীর বিরুদ্ধে। তুলসী দেবী পুলিশের কাছে অভিযোগ জানানোয় অসুস্থ মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ সুরেন্দর চৌধুরীর বিরুদ্ধে। এমন অমানবিক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নির্যাতিতা গৃহবধূ অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির আবেদন জানিয়েছেন।পুলিশ নির্বিকার ,পুলিশ নির্বিকার

    পুলিশ নির্বিকার, নির্যাতনের শিকার গৃহবধূ ঘুরছেন রাস্তায় রাস্তায়।

    MORE NEWS – গোবরডাঙায় গৃহবধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগে গ্রেপ্তার স্বামী ও শ্বশুর।

    গোবরডাঙা, উত্তর ২৪ পরগনা:- এই জেলার গোবরডাঙা থানার অন্তর্গত সুভাষপল্লীর বাসিন্দা এক গৃহবধূকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগে গ্রেপ্তার করা হয় ওই গৃহবধূর স্বামী ও শ্বশুরকে। আশীষ চক্রবর্ত্তীর কন্যা প্রীতি চক্রবর্তী সঙ্গে ষষ্ঠীতলার বাসিন্দা অনুপ মুখার্জির পুত্র অভিষেক মুখার্জির সামাজিক মতে বিয়ে হয় ১৩ মার্চ ২০২১। কিন্তু দুর্ভাগ্যের বছর ঘুরতে না ঘুরতেই নববধূকে বিষ খাইয়ে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ জানান মৃতার বাপের বাড়ির লোকেরা। তাদের অভিযোগ, বিয়ে হওয়ার পর থেকেই ঝামেলা লেগেই থাকত। খবরে প্রকাশ, বৃহস্পতিবার ওই গৃহবধূকে খাবারের সাথে বিষ খাইয়ে দেওয়া হয়। CONTINUE READING

    খড়্গপুরে রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ছেড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ‘নোংরামি না করে উন্নয়নের কাজে সামিল হোন’ – দুষ্কৃতীদের উদ্দেশ্য বার্তা তৃণমূল নেতার।

    ছিনতাইয়ে বাধা দেওয়ায় সিভিক ভলেন্টিয়ার কে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল ছিনতাইকারীদের বিরুদ্ধে।

    প্রসবের সময় কিংবা তার পর প্রসূতিদের মৃত্যু আটকাতে তৎপর হয়েছে জেলা স্বাস্থ্য দফতর।

    হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লিখিত ঘোষণার মধ্য দিয়ে স্বাধীন-সার্বোভৌম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের যাত্রা শুরু।

    রামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোম, পিস্তল গুলি বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments