More
    Homeখবরতীর্থ করতে গিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী তারকেশ্বরে গঙ্গায় নিখোঁজ।

    তীর্থ করতে গিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী তারকেশ্বরে গঙ্গায় নিখোঁজ।

    স্বপন কুমার দাস, মছলন্দপুর উত্তর 24 পরগনা:- গতকাল বিকেল পাঁচটা নাগাদ তীর্থ করতে গিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী সুদীপ সর্দার ওরফে টুকাই (১৮) গঙ্গায় তলিয়ে গেল। এখনো কোনো খবর পাওয়া যায়নি বলে পরিবার সূত্রে জানা গেছে। সাঁতার জানতো না সে। তার পরনে ছিল ঘিয়ে রঙের বারমুডা। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার নিমাই তীর্থের ঘাটে। নিখোঁজ ছাত্রের বাড়ি মছলন্দপুর সাদপুর মাহেলি পাড়ায়। সে ছোটবেলা থেকেই মামার বাড়িতে থেকে পড়াশুনা করতো রাজবল্লভপুর উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে। এবছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল। মায়ের নাম অপর্ণা মাহেলি। ছাত্রের বাবা সন্ন্যাসীচরণ সর্দারের সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর বাপের বাড়িতেই থাকতে শুরু করেন অপর্ণা।

    ঘটনায় জানা যায়, শুক্রবার রাতে মামা বাড়ির সকলে মিলে ৪০৭ গাড়ি করে তারকেশ্বরে পুজো দিতে যাওয়ার জন্য রওনা হন। দুপুরে নিমাই তীর্থের ঘাটে হবিষ্যি করার পর পাঁচ থেকে ছ’জন মিলে গঙ্গায় স্নান করতে নামে। সকলে উঠে গেলেও কিছুক্ষণ পরে সুদীপের দেখা না মেলায় খোঁজ করা শুরু হয়। স্থানীয় ও পুলিশ প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হয়। ঘটনার বহুক্ষণ বাদে একটি মোটর বোট এসে গঙ্গায় তল্লাশি চালায়। কিন্তু আক্ষেপের বিষয়, প্রায় ২৪ ঘন্টা হতে চলল এখনো সুদীপের খোঁজ মেলেনি। সুদীপের ফেরার আশায় বাড়ির লোকেরা।

    তীর্থ করতে গিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী তারকেশ্বরে গঙ্গায় নিখোঁজ।

    MORE NEWS – উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অনির্বাণ।

    পশ্চিম মেদিনীপুর নিজস্ব প্রতিবেদন:- একদিকে চলছে মেদিনীপুর কলেজের ১৫০ তম বর্ষপূর্তি অনুষ্ঠান। সেই সময়েই অনুষ্ঠিত হল মেদিনীপুর কলেজ (স্বশাসিত) ছয় দফা সমাবর্তন। শুক্রবার অনুষ্ঠিত হয় এই সমাবর্তন।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বক্তৃতা বিশিষ্ট অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। অনির্বাণ জানিয়েছেন, ‘আমি সবসময়ই হরর কমডি বা স্যাটারের ভক্ত, এটা বলবার অপেক্ষা রাখে না যে আমরা ছোট থেকেই কিছু প্রবাদপ্রতিম পরিচালকদের এমন কিছু গল্প রুপোলি পর্দায় দেখেই বড় হয়েছি। আমি বলব না এমন জঁর ছবি বাঙালি দর্শক আগে দেখেনি বা বাংলায় তৈরি হয়নি। এই মুহূর্তে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তিনি। অনির্বাণ ভট্টাচার্য। থিয়েটার, ধারাবাহিক, ওয়েব সিরিজ, সিনেমা — সর্বত্রই সমান বিচরণ তাঁর। CONTINUE READING

    বিয়ের আসরে পাত্র-পাত্রীর রক্ত দান সাগরদিঘীতে অভিনব উদ্যোগ।

    কিভাবে তৈরি হল টম অ্যান্ড জেরি? জানুন সেই ইতিহাস।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments