More
    Homeখবররামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান...

    রামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোম, পিস্তল গুলি বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    চাঁচল:- রামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোম, পিস্তল গুলি বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই নির্দেশের পরেই বৃহস্পতিবার রাতে মালদহের চাঁচল থানার পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে চাঁচলের পৃথক পৃথক দুটি গ্রামে অভিযান চালিয়ে দুটি পাইপগান, দুটি কার্তুজ সহ দুই যুবকে গ্রেফতার করে। ধৃতদের শুক্রবার চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, ধৃতদের নাম মারুপ আলি (৩০) বাড়ি চাঁচল ১ব্লকের মতিহারপুর পঞ্চায়েতের বাকিপুরে। অনুপ মালো (২০) বাড়ি চাঁচল পঞ্চায়েতের পাহাড়পুর এলাকায়। ধৃত দুজনকেই তাদের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যে পাহাড়পুরের বাসিন্দা অনুপ মালোর বিরুদ্ধে এর আগে একটি ডাকাতি মামলায় চাঁচল থানায় নাম রয়েছে। ধৃতদের পাঁচদিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে চাঁচোল মহকুমা আদালতে তোলা হয়। এ বিষয়ে চাচল থানার আইসি সুকুমার ঘোষ জানিয়েছেন, অভিযান চালিয়ে পৃথক দু’টি জায়গা থেকে আগ্নেয়াস্ত্রসহ ২ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

    রামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোম, পিস্তল গুলি বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    MORE NEWS – দৃষ্টিহীনদের দাবা প্রতিযোগিতা শুরু হল মালদায়।

    মালদা:- দৃষ্টিহীনদের দাবা প্রতিযোগিতা শুরু হল মালদায়। পশ্চিমবঙ্গ সহ পূর্বাঞ্চলের একাধিক রাজ্যের দৃষ্টিহীনরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। স্পার্ক নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে দৃষ্টিহীনদের পুনর্বাসনের লক্ষ্যে এই পূর্বাঞ্চলীয় দাবা প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। মালদা জেলা প্রশাসন ও যুব কল্যাণ দপ্তর এই প্রতিযোগিতার আয়োজন করেছে। মঙ্গলবার থেকে মালদা ক্লাবে শুরু হয়েছে দৃষ্টিহীনদের পূর্বাঞ্চলীয় দাবা প্রতিযোগিতা। এদিন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা  জেলার অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) বৈভব চৌধুরী , জেলা সদর মহকুমা শাসক সুরেশ চন্দ্র রানো, জেলা যুব কল্যাণ আধিকারিক অরুণ কুমার সরদার, মালদা ক্লাবের যুগ্ম সম্পাদক বিনীত আগরতলা সহ অন্যান্যরা। দৃষ্টিহীন পড়ুয়ারা উদ্বোধনী সংগীত পরিবেশন করে। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন উপস্থিত অতিরিক্ত জেলা শাসক সহ অন্যান্য অতিথিরা। CONTINUE READING

    চিকিৎসারত অবস্থায় রহস্যজনকভাবে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে নিখোঁজ হল এক রোগী।

    CPIM ডানকুনি এরিয়া কমিটির উদ্যোগে আজকে বিকালে এক প্রতিবাদী ও ধিক্কার মিছিল সংগঠিত হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments