More
    Homeখবরচিকিৎসারত অবস্থায় রহস্যজনকভাবে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে নিখোঁজ হল এক...

    চিকিৎসারত অবস্থায় রহস্যজনকভাবে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে নিখোঁজ হল এক রোগী।

    মালদা, ২৪ মার্চ:- চিকিৎসারত অবস্থায় রহস্যজনকভাবে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে নিখোঁজ হল এক রোগী। আর এই ঘটনায় মেডিকেল কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে ফের উদাসীনতার অভিযোগ তুলেছেন রোগীর পরিবার। বুধবার রাতে ওই রোগীকে ছুটি নিতে এসে পরিবারের সদস্যরা তাকে খুঁজে পান নি মেডিকেল কলেজে বলে অভিযোগ। এরপর গোটা বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ রোগীর নাম মিঠুন দাস (৪০)। তার বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা এলাকায়। গত সপ্তাহের শুক্রবার দেব দোলের দিন বেআইনি মদ বিক্রির অভিযোগে মিঠুন দাসকে গ্রেপ্তার করেছিল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এরপর সোমবার পুলিশি হেফাজতে থাকাকালিন অসুস্থ হয়ে পরে ওই রোগী যদিও ওই দিনই জামিন পেয়ে যায় মিঠুন দাস। কিন্তু সেই সময় পুলিশের হেফাজতে থাকলেও চরম অসুস্থ হয়ে পড়ে মিঠুন দাস। পরে ওই রোগীকে মেডিকেল কলেজে ভর্তির ব্যবস্থা করে সংশ্লিষ্ট থানার পুলিশ।

    বুধবার মিঠুন দাস নামে ওই রোগীকে ছুটি দেওয়ার কথা ছিল মেডিকেল কলেজ কর্তৃপক্ষের। আর তার আগে থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গিয়েছে মিঠুন দাস নামে রোগী। নিখোঁজ রোগীর স্ত্রী পার্বতী দাস এবং মা নমিতা দাস জানিয়েছেন, মিঠুন দাস কে বেআইনি মদ বিক্রির জন্য পুলিশ ধরেছিল। এরপর সে পুলিশি হেফাজতে অসুস্থ হয়ে পরে। সোমবার তাকে মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। বিষয়টি আমাদের সংশ্লিষ্ট থানার পুলিশ ফোনে করে জানাই। বুধবার রাতে যখন রোগীকে দেখতে আসি তখন জানতে পারি মেডিকেল কলেজে মিঠুন দাস নেই। তার খোঁজ পায় নি। কি কারনে ওই রোগী নিখোঁজ হয়ে গেল সে ব্যাপারেও রীতিমতো ধন্দে পড়ে গিয়েছে পরিবারের লোকেরা। যদিও এ প্রসঙ্গে মালদা মেডিকেল কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

    চিকিৎসারত অবস্থায় রহস্যজনকভাবে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে নিখোঁজ হল এক রোগী।

    MORE NEWS – আচমকা ঝড় জেলা জুড়ে।

    মালদা,২৩ মার্চ :- আচমকা ঝড় জেলা জুড়ে। বুধবার দুপুর আড়াইটা নাগাদ ঝড় আছরে পরে জেলায়। প্রথমে ঝড়ো হাওয়া তারপর শুরু হয় বৃষ্টি। আচমকা ঝড়ে নাকাল অবস্থা জেলাবাসীর। তবে তীব্র গরমে ঝড় ও বৃষ্টিতে আসে স্বস্তি। ঝড়ে বেশ কিছু জায়গায় ক্ষতির আশঙ্কা। শহরের বিভিন্ন এলাকায় ঝড়ো হাওয়ায় বিজ্ঞাপনের হোডিং ভেঙ্গে পরে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments