More
    Homeখবরট্রাফিক নিয়ম শেখাতে বাটুলকে হাতিয়ার করলো হাওড়া সিটি পুলিশ।

    ট্রাফিক নিয়ম শেখাতে বাটুলকে হাতিয়ার করলো হাওড়া সিটি পুলিশ।

    Today Kolkata:- বাটুল কে দিয়ে করোনা মুক্ত করতে কমিকস তৈরি করতে চেয়েছিলেন নারায়ন দেবনাথ। তার সে স্বপ্ন পূরণ হয়নি। তবে ট্রাফিক নিয়ম শেখাতে বাটুলকে হাতিয়ার করলো হাওড়া সিটি পুলিশ। সেভ ড্রাইভ সেফ লাইফ কর্মসূচিতে অভিনব উদ্যোগ হাওড়া স্টেশন ট্রাফিক গার্ডের। হাওড়া স্টেশন সংলগ্ন ঋষি বঙ্কিম চন্দ্র সরনী দিয়ে গেলে দেওয়ালে চোখে পড়বে ট্রাফিক নিয়ম শেখাতে অন্য ধরনের ছবি। হাতে হেলমেট নিয়ে হাজির নারায়ন দেবনাথের স্রষ্টা বাটুল দি গ্রেট। সঙ্গে হাদা ভোঁদা।হেলমেটহীন বাইকারোহিদের দাঁড় করিয়ে ধমক বাটুলের হেলমেট পরবি নাকি হাজার টাকা জরিমানা দিবি। দেওয়ালে ফুটিয়ে তোলা কমিকসে দেখা যাচ্ছে হেলমেট না পড়লে দুর্ঘটনা যে ঘটতে পারে সে উপদেশ দিচ্ছে বাটুল। হাওড়া স্টেশন ট্রাফিক গার্ডের ইন্সপেক্টর সুকান্ত কর্মকার জানান নারায়ন দেবনাথ বাঙালির মননে রয়েছে। তার সৃষ্টি কোনোদিন ভোলা যাবেনা। তাই তাকে শ্রদ্ধা জানানোর জন্যই মূলত এই উদ্যোগ। দেওয়ালের কমিকসে নারায়ন দেবনাথের ছবি রাখা হয়েছে। আর ট্রাফিক আইন শেখাতে বাটুলকে এই ভূমিকায় দেখে খুশি পথচলতি মানুষরাও।

    ট্রাফিক নিয়ম শেখাতে বাটুলকে হাতিয়ার করলো হাওড়া সিটি পুলিশ।

    MORE NEWS – গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক কিশোরী মুর্শিদাবাদের কান্দিতে।

    Today Kolkata:- মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার ছাতিনাকান্দি তাতিপাড়া এলাকায় শুক্রবার সন্ধ্যায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলো এক কিশোরী। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, সাথী মন্ডল নামের ক্লাস 11এর এক কিশোরী শুক্রবার স্কুল থেকে বাড়িত ফিরে এসে পরিবারের সদস্যদের সঙ্গে সেভাবে কোন কথা বলেন না। তাকে জিজ্ঞেস করা হলো সাথে তার পরিবারের সদস্যদের কিছু জানায়না। পড়ে শুক্রবার সন্ধ্যায় সকলের চোখের অলক্ষ্যে নিজের ঘরে ফ্যানের সঙ্গে ঝুলে পড়ে সাথী মন্ডল, কিছুক্ষণ পর সাথী মন্ডলের পরিবারের সদস্যরা সাথীকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে তড়িঘড়ি তাকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে আসলে, কান্দি মহকুমা হাসপাতালের চিকিৎসকেরা তার চিকিৎসা শুরু করে। যদিও হাসপাতালে আনার ঘণ্টা ক্ষনিকের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাথী মন্ডলের। CONTINUE READING

    ভোর রাতে হঠাৎ করেই আগুন লেগে ভস্মীভূত হল বেহালা চৌরাস্তা অঞ্চলের একটি বাজারের বেশ কিছু দোকান।

    হোলির দিনে বোনের বাড়িতে বেড়াতে এসে সোমবার গভীর রাতে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো দেগঙ্গা সোহাই শ্বেতপুরের মঙ্গলনগর দাস পাড়া এলাকায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments