More
    Homeখবরহোলির দিনে বোনের বাড়িতে বেড়াতে এসে সোমবার গভীর রাতে যুবকের ঝুলন্ত মৃতদেহ...

    হোলির দিনে বোনের বাড়িতে বেড়াতে এসে সোমবার গভীর রাতে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো দেগঙ্গা সোহাই শ্বেতপুরের মঙ্গলনগর দাস পাড়া এলাকায়।

    Today Kolkata:- হোলির দিনে বোনের বাড়িতে বেড়াতে এসে সোমবার গভীর রাতে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো দেগঙ্গা সোহাই শ্বেতপুরের মঙ্গলনগর দাস পাড়া এলাকায়। মৃত যুবকের নাম চঞ্চল সরকার (২২) নিউ টাউনের গৌরাঙ্গ নগর রামকৃষ্ণ পল্লীর বাসিন্দারা। মৃত যুবকের বোন গঙ্গা রায় জানাচ্ছেন হোলির দিনে তার দাদা চঞ্চল সরকার তার শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। গতকাল সন্ধ্যায় দাদার সঙ্গে শেষ কথা হয় এর রাত আটটা নাগাদ দাদা এসে ভাত চাই। ভাত খেয়ে বনের পাশের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়বে বলে জানিয়ে চলে যায়।এরপর গভীর রাতে চঞ্চলের ফোন বন্ধ থাকে। গঙ্গা রায় তার মামার কাছ থেকে ফোনে খবর পান চঞ্চল সরকার কোথায় আছে। এরপর পার্শ্ববর্তী ঘরে গিয়ে দেখে তার দাদা গলায় দড়ি দিয়েছে। খবর পৌঁছায় দেগঙ্গা থানায়।

    পুলিশ রাতেই মৃতদেহ উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। তবে ওই যুবক কেন আত্মঘাতী হয়েছে সে বিষয়টিও স্পষ্ট নয়। দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিল এমনটি পরিবার সূত্রে জানা যায়। একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে দেগঙ্গা থানার পুলিশ। আজ সকালে মৃত যুবক চঞ্চল সরকারের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বারাসাত জেলা হাসপাতালে পাঠানো হয়

    হোলির দিনে বোনের বাড়িতে বেড়াতে এসে সোমবার গভীর রাতে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো দেগঙ্গা সোহাই শ্বেতপুরের মঙ্গলনগর দাস পাড়া এলাকায়।

    MORE NEWS – শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির (ইস্কন ভক্ত বৃন্দের দারা পরিচালিত) দক্ষিণ ঝাপরদাহ, ডোমজুর, হাওড়াতে এখন সাজো সাজো রব।

    Today Kolkata:- শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির (ইস্কন ভক্ত বৃন্দের দারা পরিচালিত) দক্ষিণ ঝাপরদাহ, ডোমজুর, হাওড়াতে এখন সাজো সাজো রব। গত দুদিন ধরে চলছে সেখানে রাধা- কৃষ্ণ ও চৈতন্য মহাপ্রভুর পুজো। গৌড় পূর্ণিমা উপলক্ষে দুদিন ধরে এই উৎসব পালিত হয়। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা আসেন। সারাদিন ধরে চলে এই অনুষ্ঠান কর্মসূচি। প্রচুর ভক্ত সমাগম হয় এই দুদিন এখানে। এই ইস্কন মন্দিরের মহারাজ কৃষ্ণচন্দ্র দাস জানান, গৌর পূর্ণিমার দুদিন ধরে এখানে অনুষ্ঠান হয়। প্রচুর ভক্ত সমাগম হয়। প্রচুর ভক্তদের ভোগ বিতরণ করা হয়। এখানে ইস্কন মন্দিরের মাথায়  পুরীর জগন্নাথ মন্দিরের মত  চূরা করা হবে। যাতে এখানে ভক্তরা এলে তাঁরা ভাববেন পুরীতে এসেছি।  তিনি বলেন , সবই ঠিক আছে। কিন্তু এই মন্দিরে ঢোকার রাস্তাটি খুব খারাপ। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments