More
    Homeখবরবারাসাত জেলাশাসক দপ্তরে CITU, INTUC সহ বিভিন্ন ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমুহের...

    বারাসাত জেলাশাসক দপ্তরে CITU, INTUC সহ বিভিন্ন ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমুহের আইন অমান্য কর্মসূচিতে ধুন্ধুমার পরিস্থিতি। পুলিশের সাথে ধস্তাধস্তি বিক্ষোভকারীদের।

    Today Kolkata:- ১২ দফা দাবিতে আগামী ২৮ শে ও ২৯ শে মার্চ দুদিন দেশব্যাপী ধর্মঘটের ডাক দিয়েছে একাধিক কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহ। শ্রম কোড আইন বাতিল, অঙ্গনওয়াড়ি কর্মীদের ন্যূনতম বেতন প্রদান, পেট্রোল-ডিজেলের কর কমানো, ঠিকা কর্মীদের স্থায়ীকরণ ও বেতন বৃদ্ধি সহ ১২ দফা দাবিতে দেশব্যাপী এই ধর্মঘটের ডাক দিয়েছে CITU, INTUC সহ বিভিন্ন কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন। পাশাপাশি গতকাল রামপুরহাটে গণ হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ জানায় তারা। মঙ্গলবার দুপুরে উত্তর 24 পরগনার বারাসাতের জেলাশাসকের দপ্তর অভিযান করে আইন অমান্য কর্মসূচি নেয় বিভিন্ন কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশনের কর্মীরা। সেইমতো বিক্ষোভকারীরা বারাসাত জেলাশাসকের দপ্তরে আসলে বারাসাত থানার বিশাল পুলিশবাহিনী জেলাশাসক দপ্তরে ঢোকার পূর্বে আটকে দেয়। পুলিশের সাথে ব্যাপক ধস্তাধস্তি শুরু হয়। উত্তেজনা পরিস্থিতি তৈরি হয় বারাসাত জেলাশাসক দপ্তর জুড়ে। শেষমেষ বিক্ষোভকারীরা বসে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করে।

    বারাসাত জেলাশাসক দপ্তরে CITU, INTUC সহ বিভিন্ন ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমুহের আইন অমান্য কর্মসূচিতে ধুন্ধুমার পরিস্থিতি। পুলিশের সাথে ধস্তাধস্তি বিক্ষোভকারীদের।

    MORE NEWS – চোর সন্দেহে এক ব্যক্তি কে গণধোলাই এর অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধে।

    মালদা:- চোর সন্দেহে এক ব্যক্তি কে গণধোলাই এর অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার বামন গোলা থানার কন্যা দিঘী এলাকায়। আহত ব্যক্তি চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বামন গোলা থানার তেনাপীড় এলাকায় প্রত্যেক বছরের ন্যায় এই বছরও বাউল গানের মেলা বসেছে। সেই বাউল গানের শুনতে গিয়েছিলেন কন্যা দিঘী এলাকার ব্যক্তি গণেশ সরেন (৪২)। গান শুনতে শুনতে গভীর রাত হয়ে যায়। সেখানেই একটি দোকানের পাশে ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাতে ওই ব্যক্তিকে চোর সন্দেহে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে স্থানীয়দের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে প্রথমে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বুলবুলচন্ডী আর এন রায় গ্রামীণ হাসপাতালে। অবস্থার অবনতি হলে রাতেই ওই ব্যক্তিকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন মালদা মেডিকেল আহত ব্যক্তি। CONTINUE READING

    শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির (ইস্কন ভক্ত বৃন্দের দারা পরিচালিত) দক্ষিণ ঝাপরদাহ, ডোমজুর, হাওড়াতে এখন সাজো সাজো রব।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments