More
    Homeখবরআদালতের রায়কে স্বাগত জানাল বিজেপি ওবিসি মোর্চা,আন্দোলনে পথে কংগ্রেস

    আদালতের রায়কে স্বাগত জানাল বিজেপি ওবিসি মোর্চা,আন্দোলনে পথে কংগ্রেস

    আদালতের রায়কে স্বাগত জানাল বিজেপি ওবিসি মোর্চা,আন্দোলনে পথে কংগ্রেস। রাহুল গান্ধীর বিরুদ্ধে আদালতের রায়কে স্বাগত জানাল বিজেপির ওবিসি মোর্চা, অন্যদিকে রায়ের বিপক্ষে আন্দোলনে পথে কংগ্রেস। রাহুল গান্ধীর বিরুদ্ধে আদালতের রায়-এর প্রতিক্রিয়ায় শনিবার দুই ভিন্ন দৃশ্য দেখল দক্ষিণ দিনাজপুর জেলার বাসিন্দারা।

     

    শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে বিজেপির দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে আদালতের রায়কে স্বাগত জানালো বিজেপির ওবিসি মোর্চার কেন্দ্রীয় কমিটির সদস্য প্রদ্যুৎ ঘোষ। বিজেপির ওবিসি মোর্চা নেতা প্রদ্যুৎ ঘোষ-এর বক্তব্য লোকসভা নির্বাচনের পূর্বে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মন্তব্যে সমগ্র ওবিসি সমাজকে অপমান করা হয়েছে। প্রদ্যুৎ ঘোষ বলেন কংগ্রেসের নেতারা এখনও রাহুল গান্ধীকে সমর্থন করে যাচ্ছে, এতে কংগ্রেস প্রমাণ করে দিচ্ছে যে ওবিসি সমাজের কোন গুরুত্ব তাদের কাছে নেই। তার অভিযোগ কংগ্রেস আগেও ওবিসি সমাজকে নীচুভাবে দেখত এখনও নীচুভাবে দেখছে।

     

    তিনি বলেন আমরা এই মামলার রায়কে সমস্ত ওবিসি সমাজ স্বাগত জানাচ্ছি, এই রায় দৃষ্টান্তমূলক রায়, এই রায় প্রমাণ করে দিয়েছে যে ব্যক্তি বড় না, সবার আগে সংবিধান এবং আইন। অপরদিকে আদালতের রায়ের বিপক্ষে এদিন রাস্তায় নেমে প্রতিবাদ জানান দক্ষিণ দিনাজপুর জেলার কংগ্রেস নেতা-কর্মীরা। শনিবার কংগ্রেস নেতা-কর্মী-সমর্থকরা বালুরঘাটের নারায়ণপুর এলাকায় পথ অবরোধ করে। প্রায় ৩০ মিনিট চলে এই পথ অবরোধ। এরপর বালুরঘাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের সাথে কথা বললে অবরোধ তুলে নেয় কংগ্রেস নেতা কর্মী সমর্থকরা।

    Ranajay Vishanu জন্মদিনে সারাক্ষণ পাশে একজনই – “সোহিনীর দেওয়া বিশেষ উপহার আড়ালেই থাকুক “ – জানালেন রণজয়।

    দক্ষিণ দিনাজপুর জেলার জাতীয় কংগ্রেসের জেলা সভাপতি অঞ্জন চৌধুরী এই রায়কে প্রতিহিংসাপরায়ণ আখ্যা দিয়ে নাম না করে বিজেপির উদ্দেশ্যে তোপ দেগে বলেন জওহরলাল নেহেরু-র পরিবার এবং ইন্দিরা গান্ধীর পরিবারকে ভারতবর্ষের জন্য যাদের অনেক দান সেই পরিবারকে ধ্বংস করবার জন্য এরা আপ্রাণ চেষ্টা করছে, তার বিরুদ্ধে আমরা ধিক্কার জানাচ্ছি। তিনি কটাক্ষের সুরে অভিযোগ করে বলেন রাহুল গান্ধীর একটাই অপরাধ সে আদানির বিরুদ্ধে কেন পার্লামেন্টে মুখ খুলেছেন। অঞ্জন চৌধুরী জানিয়েছেন সমগ্র ভারতবর্ষের সাথে সাথে দক্ষিণ দিনাজপুর জেলাতেও তারা প্রতিবাদ জানাচ্ছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments