More
    Homeখবরপঞ্চায়েত ভোটের আগে তৃনমূলের নানা কর্মসূচি

    পঞ্চায়েত ভোটের আগে তৃনমূলের নানা কর্মসূচি

    পঞ্চায়েত ভোটের আগে তৃনমূলের নানা কর্মসূচি। পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে দিনহাটা মহকুমা জুড়ে রাজনৈতিক কর্মসূচির মধ্য দিয়ে চষে বেড়াচ্ছে রাজ্যের শাসক দল তৃণমূল নেতৃত্ব। শনিবার দিনহাটা ২ নম্বর ব্লকের কালমাটিতে দলের অঞ্চল সম্মেলন অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন দিনহাটা ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক কুমার ভট্টাচার্য, বামনহাট- ২ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি চঞ্চল কুমার রায় সহ তৃণমূলের অন্যান্য নেতৃবৃন্দ।

     

    সভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের নেতৃবৃন্দ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এ রাজ্যে ক্ষমতায় আসার পর গত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে, বামেদের ৩৪ বছরে করতে পারেনি। শিক্ষা, স্বাস্থ্য থেকে শুরু করে রাস্তাঘাটের উন্নয়ন, গ্রামের মানুষের পানীয় জলের সুবন্দোবস্ত সবই করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। বক্তাগণ আরো বলেন, রাজ্য সরকার যে সমস্ত জনকল্যাণমূলক কর্মসূচি হাতে নিয়েছে সারা দেশে তা প্রশংসা করিয়েছে।

     

    স্বাস্থ্য সাথী প্রকল্প থেকে শুরু করে মেয়েদের জন্য কন্যাশ্রী প্রকল্প, কৃষকদের জন্য নানা প্রকল্প গ্রামীণ মানুষের হাসি ফুটিয়েছে। কন্যাশ্রী প্রকল্প কেবল দেশে সুনাম অর্জন করেনি, দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক স্তরে সাড়া ফেলে দিয়েছে। রাজ্যের এই উন্নয়নের কাজকে আরো ত্বরান্বিত করতে হবে এর জন্য তৃণমূলকে শক্তিশালী করতে হবে। আসন্ন পঞ্চায়েত ভোটে গ্রামের প্রতিটি আসনে যাতে তৃণমূল প্রার্থীরা জয়ী হতে পারে তার জন্য ঐক্যবদ্ধভাবে লড়াই চালাতে হবে।

    Ranajay Vishanu জন্মদিনে সারাক্ষণ পাশে একজনই – “সোহিনীর দেওয়া বিশেষ উপহার আড়ালেই থাকুক “ – জানালেন রণজয়।

    বক্তাগণ বলেন, তৃণমূল ক্ষমতায় না থাকলে আগামী দিনে মানুষের জন্য যে প্রকল্পগুলি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চালু করেছে সেগুলি বন্ধ হয়ে যাবে। কাজেই গ্রামের সাধারণ মানুষের স্বার্থে উন্নয়নের স্বার্থে তৃণমূল কংগ্রেসকে জয়ী করতে হবে। এদিনের এই কর্মী সম্মেলনে কালমাটি এলাকা সহ আশপাশ এলাকার তৃণমূলের কর্মী সমর্থকরা অংশ নেন। পঞ্চায়েত ভোটের

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments