More
    Homeখবরআদিবাসীদের ধর্মঘটে আটকে একাধিক ট্রেন, চূড়ান্ত ভোগান্তিতে যাত্রীরা।

    আদিবাসীদের ধর্মঘটে আটকে একাধিক ট্রেন, চূড়ান্ত ভোগান্তিতে যাত্রীরা।

    Today Kolkata:-  আদিবাসীদের ধর্মঘটে আটকে একাধিক ট্রেন, চূড়ান্ত ভোগান্তিতে যাত্রীরা । সকাল থেকে মালদহ থেকে পুরুলিয়া সহ একাধিক স্টেশনে এই ধর্মঘট চলছে। যার জেরে আটকে পড়েছে একাধিক দূরপাল্লার ট্রেন। এমনকি বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে বলেই খবর। চূড়ান্ত যাত্রী ভোগান্তি বলে জানা যাচ্ছে। সকাল থেকে এই অবরোধের জেরে ইতিমধ্যে বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে বলে জানা যাচ্ছে। তালিকায় রয়েছে প্যাসেঞ্জার ট্রেনও।

    এছাড়াও কয়েকটি ট্রেনকে ঘুরপথে পরিচালনা করা হচ্ছে বলে জানা যাচ্ছে। খড়গপুর ডিভিশন থেকেই তা ঘুরিয়ে দেওয়া হচ্ছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে আদিবাসীদের আন্দোলনের জেরে সাউথ ইস্টার্ন রেলের তরফ থেকে প্রায় আটটি ট্রেন বাতিল এবং চারটি ট্রেন ঘুরপথে চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল। অবরোধের জেরে আটকে পড়তে পারে বন্দে ভারত ট্রেনও। মালদহে স্টেশনে অবরোধের জেরে আটকে পড়তে পারে ট্রেনটি। শুধু তাই নয়, অবরোধের জেরে একাধিক স্টেশনে দাঁড়িয়ে বহু ট্রেন। বলে রাখা প্রয়োজন, সারি এবং সারনা ধর্মের স্বীকৃতি ও ঝাড়খণ্ডের পরেশনাথ মন্দিরকে আদিবাসী জনজাতির হাতে তুলে দিতে হবে।

    আদিবাসীদের ধর্মঘটে আটকে একাধিক ট্রেন, চূড়ান্ত ভোগান্তিতে যাত্রীরা।

    Trinamool Congress “তৃণমূলকে ভোট দিন , এক মাসের মধ্যে চালু লক্ষ্মীর ভান্ডার’’- ত্রিপুরায় বাংলা মডেলে জোড় সওয়াল অভিষেকের।

    Jambu & Kashmir ‘অমূল্য রতন’-ই বটে, লিথিয়ামের খনির সন্ধানে বদলে যাবে দেশের ভবিষ্যৎ! প্রভাব নাগরিক জীবনেও।

    Gram Samparko Avijan তৃণমূল স্তরের সাংগঠনিক শক্তি যাচাই, বিজেপির নয়া পন্থা ‘গ্রাম সম্পর্ক অভিযান’ কর্মসূচি।

    Turkey Earthquake ক্রমশ বাড়ছে মৃত্যু মিছিল, তুরস্ক-সিরিয়া পরিণত মৃত্যুপুরীতে, দুই দেশের পাশে ‘বন্ধু’ ভারত।

    MORE NEWS – বুড়ো বয়সে মতিভ্রম হয়েছে সৌগত রায়কে পাল্টা আক্রমণে সৌমিত্র খাঁ।

    বুড়ো বয়সে মতিভ্রম হয়েছে সৌগত রায়কে পাল্টা আক্রমণে সৌমিত্র খাঁ। ওঁর বুড়ো বয়সে মতিভ্রম হয়েছে। শুনেছি তিনি অন্য কোথাও যান।সৌগত রায় পাল্টা আক্রমণ করলেন সৌমিত্র খাঁ।জানা গিয়েছে, স্ত্রী সুজাতা মণ্ডলের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ মামলা চলছে আদালতে। একুশের নির্বাচনের আগে সুজাতা মণ্ডল তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরে। প্রথমে সৌমিত্রর থেকে বিচ্ছেদ চাননি সুজাতা। পরে অবশ্য সৌমিত্রের বিরুদ্ধে একরাশ অভিযোগ উগরে দিয়েছেন তিনি। প্রসঙ্গত, বিজেপি নেতা সৌমিত্র খাঁকে ব্যক্তিগত আক্রমণ করেন তৃণমূল সাংসদ সৌগত রায়। CONTINUE READING 

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments