More
    Homeবিনোদনআমাকে সময় দিন! মহাদেব বেটিং কাণ্ডে পুলিশি জেরা এড়ালেন তমন্না ভাটিয়া

    আমাকে সময় দিন! মহাদেব বেটিং কাণ্ডে পুলিশি জেরা এড়ালেন তমন্না ভাটিয়া

    জনপ্রিয় বলিউড অভিনেত্রী তমন্না ভাটিয়ার নাম জড়িয়েছে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখা অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করার জন্য ২৯ এপ্রিলের মধ্যে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছিল। কিন্তু অভিনেত্রী জানিয়েছেন যে তিনি আপাতত মুম্বইয়ে নেই এবং পরবর্তীতে হাজিরা দেবেন।গত বছর ‘ফেয়ার প্লে’ নামক একটি অ্যাপের মাধ্যমে বেআইনিভাবে আইপিএলের সম্প্রচারের অভিযোগ ওঠে। এর আগে ‘মহাদেব বেটিং’ অ্যাপকাণ্ডও প্রকাশ্যে এসেছিল। তদন্তে পুলিশ দাবি করেছে যে দুটি অ্যাপের মধ্যে যোগসূত্র রয়েছে।

    অতীতে, অভিনেতা রণবীর কপূর, জ্যাকলিন ফার্নান্ডেজ, এবং সঙ্গীতশিল্পী বাদশা-সহ বেশ কয়েকজন বলিউড তারকাকে এই অ্যাপের প্রচারের সাথে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদ করেছিল মুম্বই পুলিশ। ‘লাস্ট স্টোরিজ ২’ খ্যাত অভিনেত্রী তমন্না ভাটিয়াকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।২৩ এপ্রিল, অভিনেতা সঞ্জয় দত্তকেও এই ঘটনার জের ধরে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু তিনি দেশের বাইরে থাকায় হাজিরা দিতে পারেননি।

    আইপিএলের সম্প্রচার স্বত্বধারী কোম্পানি ২০২৩ সালে পুলিশে অভিযোগ দায়ের করেছিল। অভিযোগে বলা হয়েছিল যে ‘ফেয়ার প্লে’ অ্যাপ বেআইনিভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে এবং এর ফলে তাদের ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments