More
    Homeবিনোদনপরিচিত মুখ বলে ভোটে দাঁড়িয়ে বিধায়ক কিংবা সাংসদ ভাতা পাব, এরকম করতে...

    পরিচিত মুখ বলে ভোটে দাঁড়িয়ে বিধায়ক কিংবা সাংসদ ভাতা পাব, এরকম করতে পারব না! জানিয়ে দিলেন উষসী চক্রবর্তী

    যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের শনিবারের রেড শোয়ে উপস্থিত ছিলেন দলের পলিটব্যুরোর সদস্যা বৃন্দা কারাট, ঐশী ঘোষ এবং অভিনেত্রী তথা বাম সমর্থক উষসী চক্রবর্তী। এবারের লোকসভা নির্বাচন নিয়ে অভিনেত্রীর অভিব্যক্তি তিনি এক সংবাদ মাধ্যমকে জানিয়ে বলেছেন যে তিনি প্রথম থেকেই ভোটেপ্রচারের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত রয়েছেন। যদিও তাকে এই ভোট প্রচারের কাজ শুটিংয়ের ফাঁকে সারতে হচ্ছে।

    উষসী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে সৃজন ভট্টাচার্যকে তিনি ছোটবেলা থেকেই চেনেন। তার সঙ্গে তাদের পারিবারিক একটি সম্পর্ক রয়েছে এবং তিনি মনে করেন যে যাদবপুরে তারা যথেষ্ট ভাবে জনগণের সাড়া পাচ্ছে। উষসী মনে করেন যে অন্যান্য দলরা জনগণের মনে নিজেদের একটা জায়গা করে নেওয়ার জন্য যেমন তারকাদের মাধ্যমে প্রচার কার্য চালাচ্ছেন, সেই দিক থেকে দেখতে গেলে সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য নিজেই একজন তারকার সমান।

    রাজধানীতে তার সরাসরি যোগদান প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি সংবাদ মাধ্যমকে বলেন যে, সরাসরি রাজনীতিতে অংশগ্রহণ না নিলেও তিনি মনে প্রাণে রাজনীতির সঙ্গে যুক্ত। এছাড়া তিনি মনে করেন যে প্রার্থী হতে গেলে নিজেকে আগে সঠিকভাবে তৈরি করা প্রয়োজন। অভিনয় এবং রাজনীতি দুটোকে সমানভাবে চালিয়ে যাওয়া সম্ভব নয় বলেই তিনি মনে করেন। প্রার্থী না হয়েও রাজনীতিকে সম্পূর্ণভাবে সমর্থন করাই যেতে পারে বলে তিনি মনে করেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments