More
    Homeখবরআসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু, হাইকোর্টে বাড়ল চৈতালি তিওয়ারির রক্ষাকবচের...

    আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু, হাইকোর্টে বাড়ল চৈতালি তিওয়ারির রক্ষাকবচের মেয়াদ।

    Today Kolkata:- আসানসোলের (Asansole) বিজেপি কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় তিন জনের। ঘটনায় অভিযোগ ওঠে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি (Jitendra Tiwari) ও তার স্ত্রী চৈতালি তিওয়ারির (Chaitali Tiwari) বিরুদ্ধে। অভিযুক্ত বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির স্ত্রীর বিরুদ্ধে তদন্ত চালিয়ে যেতে বললেন কলকাতা হাই কোর্টের (Calcutta High Court) বিচারপতি রাজাশেখর মান্থা।

    একই সঙ্গে বাড়িয়ে দেন চৈতালির রক্ষাকবচের মেয়াদ। আগেই চৈতালিকে রক্ষাকবচ দিয়েছিল হাই কোর্ট। তার মেয়াদ বুধবার আরও তিন সপ্তাহ বাড়িয়ে দেন বিচারপতি মান্থা (Justice Rajshekhar Mantha)। তদন্ত চললেও গ্রেফতার করা যাবে না বিজেপি নেত্রী তথা আসানসোলের কাউন্সিলর চৈতালি তিওয়ারিকে।

    আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু , হাইকোর্টে বাড়ল চৈতালি তিওয়ারির রক্ষাকবচের মেয়াদ

    আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু , হাইকোর্টে বাড়ল চৈতালি তিওয়ারির রক্ষাকবচের মেয়াদ

    বিচারপতি রাজশেখর মন্থার (Justice Rajshekhar Mantha) স্পষ্ট নির্দেশ , পুলিশ তদন্ত চালিয়ে নিয়ে যাবে। আগামী শুনানিতে কেস ডায়েরি নিতে আসতে হবে তাদের। তবে তদন্ত চালালেও গ্রেফতার করা যাবে না বিজেপি নেত্রী তথা আসানসোলের কাউন্সিলর চৈতালিকে। আসানসোল উত্তর থানার পুলিশ জানান , চৈতালি অসত্য তথ্য দিচ্ছেন। তদন্তে অসহযোগিতা করছেন না। পাল্টা বিচারপতি মান্থা (Justice Rajshekhar Mantha) বলেন, অভিযুক্ত তো অসত্য তথ্যপ্রমাণ দিতেই পারেন। পুলিশেরই তো কাজ সত্যি ঘটনা কী এবং আসল তথ্য খুঁজে বার করা।

    প্রসঙ্গত, আসানসোলে একটি কম্বল বিতরণ কর্মসূচিতে বিশৃঙ্খলার জেরে পদপিষ্ট হয়ে মারা যান ৩ জন। পদপিষ্ট হওয়ার ঘটনাটি ঘটে শুভেন্দু সভা ছেড়ে বেরিয়ে যাওয়ার পর। অভিযোগ, শুভেন্দু সভা ছাড়ার পরই কম্বল নেওয়া নিয়ে হুড়োহুড়ি পরে যায় অনুষ্ঠান স্থলে। পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা না থাকার জন্যই এমন হয়েছে বলে অভিযোগ করে শাসক দল তৃণমূল।

    আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু, হাইকোর্টে বাড়ল চৈতালি তিওয়ারির রক্ষাকবচের মেয়াদ।

    সুজন চক্রবর্তীর বাড়িতে দিদির দূত লাভলি মৈত্র, বাম নেতার সু-জন হতে পারলেন তৃণমূল বিধায়ক?

    প্রয়াত সুব্রত সাহা, উপনির্বাচনের আগে সাগরদীঘিতে মমতা বন্দ্যোপাধ্যায়।

    MORE NEWS -পাঞ্জাবে পাকিস্তান থেকে আসা ড্রোন গুলি করে নামল BSF, উদ্ধার বন্দুক সহ ৪৭ রাউন্ড গুলি।

    পাঞ্জাবের (Punjab) গুরুদাসপুরে উদ্ধার পাকিস্তান (Pakistan) থেকে আসা ড্রোন এবং চারটি চীনা বন্দুক। এমনটাই জানিয়েছে বিএসএফ (BSF)। বিএসএফ (BSF) সূত্রে খবর , ১৭ এবং ১৮ জানুয়ারির মধ্যবর্তী রাতে বিএসএফের টহলদারি দল গুরদাসপুরের (Gurudas pur) উঁচা তাকালা গ্রামে টহল দিচ্ছিল। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments