More
    Homeখবরইংলিশবাজারের নির্বাচনী প্রচারে এসে বিস্ফোরক সিপিএম নেতা মোহাম্মদ সেলিম।

    ইংলিশবাজারের নির্বাচনী প্রচারে এসে বিস্ফোরক সিপিএম নেতা মোহাম্মদ সেলিম।

    মালদা :- মালদা ইংলিশবাজারের নির্বাচনী প্রচারে এসে বিস্ফোরক সি পি এম নেতা মোহাম্মদ সেলিম। মালদা জেলা সি পি এম কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে সেলিম বলেন, যেমন জঞ্জাল পরিষ্কার হবে তেমনি রাজ্যের জঞ্জাল পরিষ্কার করতে হবে। বিজেপি একটা গার্বেজ গ্রাউন্ড হয়ে গিয়েছে, ডাম্পিং গ্রাউন্ড হয়ে গিয়েছে। যত দুর্নীতিবাজ তৃণমূল বিজেপিতে চলে যাবে সে যদি বিজেপিতে চলে যায় কেন্দ্রীয় পুলিশের পাহাড়া পাবে। সে যদি বিজেপি থেকে তৃণমূলে চলে আসে তাহলে রাজ্য পুলিশের পাহাড়া পাবে।সাধারণ মানুষের নিরাপত্তা থাকছে না। আর দুষ্কৃতীরা কেন্দ্রীয় পুলিশ রাজ্য পুলিশের পাহাড়া পাচ্ছে। মানুষ সকাল সকাল উঠে যদি ভোট দেয় তাহলে ভোট লুট রোখা যায়। গত চার পাঁচটি কর্পোরেশন ইলেকশন আমরা যা দেখেছি সকাল নটা পর্যন্ত যেখানে ভোট হয়েছে ভালো ভোট হয়েছে। সেখানে তৃণমূলের ভালো ভোট হয়নি। সকাল ন’টার পর বোম বন্দুক নিয়ে ভোট লুট হয়েছে। সকাল নটার মধ্যে বেশির ভাগ ভোট হয়ে গেলে বামফ্রন্ট ভাল রেজাল্ট করবে।
    এই বিষয়ে দক্ষিণ মালদার সাংগঠনিক জেলার বিজেপির সাধারণ সম্পাদক অম্লান ভাদুরি বলেন, পশ্চিমবাংলায় বিজেপির ৭৫ জন বিজেপি এমএলএ আছে। বামেরা খাতা খুলতে পারিনি। তাদের মুখে এসব কথা মানায় না। এখন তৃণমূলে দয়া-দাক্ষিণ্যে বাংলায় রাজনীতি করছে। বাংলার রাজনীতিতে প্রাসঙ্গিকতা হারিয়েছে। তাই তাদের বিষয়ে কোনো কটু কথা বলতে চাই না।
    মোহাম্মদ সেলিমের মন্তব্য প্রসঙ্গে রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, ভোট লুট করা ওরাই শিখিয়েছে। কিভাবে ভোট লুট করতে হয় না করতে হয় ওরাই করতো আগে। বিজেপি তৃণমূল এক নয়। বিধানসভা নির্বাচনে আমরা দেখেছি সি পি এম বিজেপি এক হয়ে গিয়েছিল।

    ইংলিশবাজারের নির্বাচনী প্রচারে এসে বিস্ফোরক সিপিএম নেতা মোহাম্মদ সেলিম।

    MORE NEWS – কান্দিতে নির্বাচনী প্রচারে এলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী

    Today Kolkata :- সোমবার কান্দি বিশ্রামতলা এলাকায় নির্বাচনী প্রচারে এলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী। এদিন অধীর রঞ্জন চৌধুরী কান্দিতে নির্বাচনী প্রচারে এসে তৃণমূল কংগ্রেস ও বিজেপিকে এক সুলে বিধলেন। অধীর রঞ্জন চৌধুরী তার বক্তৃতার মাধ্যমে বলেন কান্দিতে যা উন্নয়ন করা হয়েছে সবই কংগ্রেস জামানায় করা হয়েছিল তৃণমূল কংগ্রেসের আমলে কোন উন্নয়ন করা হয়নি। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments