More
    Homeখবরইউক্রেনের মেডিকেল ছাত্র উত্তম শর্মাকে পুষ্পস্তবক দিয়ে স্বাগতম জানানো হলো।

    ইউক্রেনের মেডিকেল ছাত্র উত্তম শর্মাকে পুষ্পস্তবক দিয়ে স্বাগতম জানানো হলো।

    আসানসোল:- গতকাল ইউক্রেনের কিয়েভ শহর থেকে চিত্তরঞ্জন নিজের বাড়ি ফিরে এলেন মেডিকেল ছাত্র উত্তম শর্মা। কোনোক্রমে প্রাণ হাতে করে চিত্তরঞ্জনের বাড়িতে ফিরে খুশি উত্তম শর্মা ও তার পরিবার। সোমবার দিন চিত্তরঞ্জনে তার বাড়িতে গিয়ে পুষ্পস্তবক হাতে তুলে দিয়ে স্বাগতম জানান ব্লকের যুগ্ম বিডিও রাজেশ কুমার। এবং বিধায়ক বিধান উপাধ্যায়ের তরফে উত্তম শর্মাকে ফুলের তোড়া দিয়ে স্বাগতম জানান এই ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং ও যুব তৃণমূল নেতা শ্যামল গোপ। এই প্রসঙ্গে ইউক্রেন থেকে ফেরত উত্তম শর্মার সঙ্গে কথা বললে তিনি জানান কোনো ভাবে প্রাণ হাতে নিয়ে সে বাড়ি ফিরতে পেরেছে। হাঙ্গেরি যেতে বিমান করে মুম্বাই তার পরে নিজের শহরের অন্ডাল বিমানবন্দর।

    তিনি আরো বলেন তার ফ্ল্যাট ছিল ইউক্রেনের একটি সেনা ছাউনির কয়েকশো মিটারের মধ্যে।রুশ বিমান ওই সেনা ছাউনিতে বোমা বর্ষণ – যা তিনি প্রত্যক্ষ করেছেন প্রাণ হাতে নিয়ে।কিয়েভ থেকে কোনোক্রমে ট্রেনে চড়ে হাঙ্গেরি পৌঁছে কিছুটা স্বস্তি পেয়েছিলেন। কারণ সেখানে তাকে তিনদিন এক হোটেলে রাখা হয়েছিলো। তারপর বিমানে চাপিয়ে মুম্বাই পর্যন্ত নিয়ে আসে। সেখান থেকে বিমানে করে অন্ডাল।২০২৩ সালেই সেখানে তার ডাক্তারি পড়া শেষ হয়ে যেতো। কিন্তু এমন পরিস্থিতিতে বাকি মাত্র এক বছরের পড়া তিনি হাঙ্গেরির একটি ন্যাশনাল মেডিকেল কলেজে সমাপ্ত করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। কোনভাবে যুদ্ধই কোন সমস্যার সমাধান নয় বলেও তিনি এদিন মন্তব্য করেন।

    ইউক্রেনের মেডিকেল ছাত্র উত্তম শর্মাকে পুষ্পস্তবক দিয়ে স্বাগতম জানানো হলো।

    MORTE NEWS – পারিবারিক বিবাদের জেরে বিষপান করলেন এক দম্পতি।

    মালদা, ৭ ফেব্রুয়ারি:- পারিবারিক বিবাদের জেরে বিষপান করলেন এক দম্পতি। বিষ ক্রিয়ায় মৃত্যু হল স্বামীর। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার উপর শঙ্করটোলা এলাকায়। মৃত যুবকের নাম মেঘনাথ মণ্ডল (৩০)। অসুস্থ স্ত্রীর নাম লছমি মণ্ডল(২৬)। পরিবার সূত্রে জানা গেছে, মেঘনাথ মণ্ডল শারীরিক প্রতিবন্ধী। টিউশনি পড়িয়ে কোনও রকমে দিন চলে তাদের। তবে সম্প্রতি এক প্রতিবেশীর মৃত্যুর পর মেঘনাথের পরিবারকে সন্দেহ করা হত বলে অভিযোগ। তারপর থেকেই পারিবারিক বিবাদ লেগে থাকত বলে অভিযোগ। জানা গেছে রবিবার রাতে দম্পতি একসঙ্গে বিষপান করেন। এমনকি বিষপানের খবর ফোন করে এক আত্মীয়কে জানান মেঘনাথ। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments