More
    Homeখবরএনায়েতপুর দক্ষিণ শিমুরালি বাসিন্দা সুধীর মাতব্বরের মেয়ে পিংকি মৃত বলে জানিয়ে...

    এনায়েতপুর দক্ষিণ শিমুরালি বাসিন্দা সুধীর মাতব্বরের মেয়ে পিংকি মৃত বলে জানিয়ে দেয় হসপিটাল থেকে।

    Today Kolkata :- চাকদহে ৫১নং রেলগেট বালিয়া ডাঙ্গা পূর্ব আট বছর আগে বিয়ে হয়েছে এনায়েতপুর দক্ষিণ শিমুরালি বাসিন্দা সুধীর মাতব্বরের মেয়ে পিংকির সঙ্গে মাঝেমধ্যেই অশান্তি হতো পিংকি বাপের বাড়ী চলে আসত। জামাই রবীন্দ্রনাথ দাস আবার বুঝিয়ে আর অশান্তি হবে না বলে নিয়ে যেত। এইভাবে চলছিল, গত কাল সকালে মেয়ের বাড়ির লোক খবর পেয়ে মেয়ের বাড়ি বালিয়াডাঙ্গা পূর্ব জান গিয়ে দেখেন, মেয়ের অগ্নিদগ্ধ শরীর অর্ধেক দরজার বাইরে আরব ভেতরে পড়ে আছে। তার একটি নাতনী আছে, সে তখন পাশের ঘরে ছিল। তারপর পুলিশে খবর দেওয়া হয় এবং হসপিটালে নিয়ে আসলে মৃত বলে জানিয়ে দেয় হসপিটাল থেকে। এবং থানায় একটা অভিযোগ দায়ের করতে গেলে অভিযোগ নেওয়া হয়নি বাড়ির লোক এর অভিযোগ। মেয়ের বাড়ির লোক ছেলের বাড়ির বিরুদ্ধে অভিযোগ করেন এবং প্রশাসনের কাছে দাবি করেন তাদের যেন কঠিন শাস্তি হয়। সেই অভিযোগ নেওয়া হয় গত কাল রাত ১১টার সময় এবং আজ সকালে সেই কপি নিয়ে হসপিটালে দেখিয়ে বডি পোস্ট মার্কেট এ পাঠানো হলো।

    এনায়েতপুর দক্ষিণ শিমুরালি বাসিন্দা সুধীর মাতব্বরের মেয়ে পিংকি মৃত বলে জানিয়ে দেয় হসপিটাল থেকে।

    MORE NEWS -জেলার প্রশাসনিক কর্তা মদতে পুর ভোট নিয়ে কালিমালিপ্ত হল জলপাইগুড়ি।

    Today Kolkata :- জেলার প্রশাসনিক কর্তারা এই শহরের ভূমিপুত্র নয়, কিন্তু তাদের প্রত্যক্ষ মদতে পুর ভোট নিয়ে কালিমালিপ্ত হল জলপাইগুড়ি। তাই তাদের পদত্যাগের দাবিতে পথ অবরোধ করে ধিক্কার মিছিল শহরে এসএফআই, ডিওয়াইএফআইয়ের। রবিবার জলপাইগুড়ি পুরসভার নির্বাচনে নজিরবিহীন সন্ত্রাস, ভোট লুঠ এবং সোমবার এসডিও কার্যালয়ে বামফ্রন্টের স্বারকলিপি প্রদানে পুলিসের নির্বিচারে লাঠিচার্জ এই দুটি ঘটনার প্রতিবাদ জানিয়ে সোমবার রাতে শহরের বুকে পথ অবরোধ করে বিক্ষোভের পাশাপাশি পুলিশ কর্তা এবং সদর মহকুমা শাসকের পদত্যাগ দাবি করে মিছিল করলো এসএফআই, ডিওয়াইএফআই।

    উল্লেখ্য, রবিবার জলপাইগুড়ি পুর নির্বাচনে শহর জুড়ে ব্যাপক সন্ত্রাস এবং প্রকাশ্যে ছাপ্পা ভোট দেওয়ার ছবি দেশ ব্যাপী সংবাদ মাধ্যমে প্রচারিত হয়েছে। আক্রান্ত হয়েছে সংবাদ মাধ্যম। এসএফ আইয়ের এক সদস্য বলেন, যাদের মদতে রবিবার শহর জুড়ে সন্ত্রাসের পাশাপাশি অবাধে ছাপ্পা ভোট চললো, সেই এসডিও, পুলিশ কর্তারা কেউই এই ঐতিহ্যবাহী শহরের স্থায়ী বাসিন্দা নন, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments