More
    Homeরাজনৈতিকএবার ধেড়ে ইঁদুর সামনে আসবে’, দাবি বিচারপতির।

    এবার ধেড়ে ইঁদুর সামনে আসবে’, দাবি বিচারপতির।

    Today Kolkata:- ‘তদন্তে নিশ্চিত ধেড়ে ইঁদুররা এবার সামনে আসবে’। স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ সংক্রান্ত মামলার শুনানিতে বৃহস্পতিবার ফের একবার রুদ্রমূর্তি ধারণ করে এই মন্তব্য করেন কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর মতে, এবার এই মামলায় আরও বড় কোনও নাম সামনে আসবে। কমিশনের ওয়েবসাইটে নবম-দশম শ্রেণির ভুয়ো শিক্ষকের সুপারিশের তালিকা প্রকাশ করারও কড়া নির্দেশ দিয়েছেন তিনি।

    এখানেই শেষ নয়, এর পাশাপাশি ওএমআর শিটে কারচুপি করে নিয়োগের যে অভিযোগ উঠেছে সেই বিষয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। তিনি দাবি করেছেন, ‘নম্বর বাড়িয়ে এসএসসি মেধাতালিকায় নাম তুলেছে। ওএমআর শিটে ৩ আর এসএসসি দেখাচ্ছে ৫৩! আরও ধেড়ে ইঁদুর এবার সামনে আসবে। তদন্তে নিশ্চিত যে এই ধেড়ে ইঁদুররা এবার সামনে আসবে।’

    এই মামলায় অন্যতম অভিযুক্ত সুবীরেশ ভট্টাচার্য দুর্নীতির বিষয়ে কিছু বলছেন কি না, তাও জানতে চান বিচারপতি। বিচারপতির মতে, ‘এসএসসি ভয়ডরহীন হোক। সব প্রকাশ্যে আনুক। সুবীরেশ ভট্টাচার্য মুখ খুলছেন নাকি খুলছেন না? মুখ খোলানোর কৌশল প্রয়োগ করুক সিবিআই। দিল্লি নিয়ে যাক। সুবীরেশ মুখ খুললেই বহু তথ্য সামনে আসবে। কার নির্দেশে বেআইনিভাবে নম্বর বাড়ানো হয়েছে, সব জানা যাবে।’ অকল্পনীয় নির্দেশ দেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

    উল্লেখ্য, এসএসসির নিয়োগ নিয়ে একের পর এক কেলেঙ্কারির অভিযোগ সামনে আসছে। বুধবার ১৮৩ জনের নাম আদালতে জানিয়েছে কমিশন, যাঁদের বেআইনিভাবে সুপারিশ করা হয়েছিল। বৃহস্পতিবার নবম-দশমের নিয়োগ সংক্রান্ত এই মামলায় বিচারপতি নির্দেশ দিয়েছেন, ওই ১৮৩ জনের নাম প্রকাশ করতে হবে এসএসসি-র ওয়েবসাইটে।

    এবার ধেড়ে ইঁদুর সামনে আসবে’, দাবি বিচারপতির।

    Mamata Banerjee কেন শীতবস্ত্র বিডিও অফিসে?’ ভাষণ থামিয়ে মঞ্চে বসে রইলেন ক্ষুব্ধ মমতা।

    MORE NEWS – দেশকে নেতৃত্ব দেবে বাংলা’, মন্তব্য রাজ্যপালের।

    ‘বিশ্বকে পথ দেখাবে এই দেশ। আর দেশকে পথ দেখাবে বাংলা।’ বৃহস্পতিবার কলকাতার এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালের ১৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়ে এই মন্তব্য করেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এর পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রে বাংলার অবদানের কথাও নিজের ভাষণের মধ্যে দিয়ে তুলে ধরেছিলেন তিনি। তাঁর এই মন্তব্যকে স্বাগত জানিয়েছেন রাজ্যপলের সঙ্গে একই মঞ্চে থাকা তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেন। এদিন রাজ্যপাল বলেন,”বিশ্বকে পথ দেখাবে এই দেশ। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments