More
    Homeরাজনৈতিকএবার ব্যারাকপুরেরই এক বুথ পরিদর্শনে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ালেন রাজ...

    এবার ব্যারাকপুরেরই এক বুথ পরিদর্শনে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ালেন রাজ চক্রবর্তী

    সকালেই রণক্ষেত্রে পরিণত হয়েছিল ব্যারাকপুর । লালকুঠির এক এবং দু’নম্বর বুথে রাজ চক্রবর্তীকে  ঘিরে’গো ব্যাক’ স্লোগান ওঠে। সেই সঙ্গে তৃণমূল প্রার্থীর উদ্দেশে বিজেপি কর্মী-সমর্থকদের’জয় শ্রীরাম’ স্লোগান দিতেও শোনা যায়। অতঃপর চরম বিক্ষোভের মুখে পড়তে হয় রাজ্যের শাসক দলের তারকাপ্রার্থীকে। এবার ব্যারাকপুরেরই আরও এক বুথ পরিদর্শনে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ালেন রাজ চক্রবর্তী।

    উল্লেখ্য, এদিন সকাল থেকেই নিজস্ব বিধানসভা এলাকার বিভিন্ন এলাকার বুথে বুথে ঘুরছেন রাজ। ভোট দিতে কারও কোনও অসুবিধে হচ্ছে কিনা, খোঁজ নিচ্ছেন। তার মাঝেই এক বুথে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর বাধার সম্মুখীন হতে হল তাঁকে। বুথের নিরাপত্তা বাহিনীর তরফে অনভিপ্রেত আচরণ পেয়ে বেজায় চটেও যান তৃণমূলের তারকাপ্রার্থী। সেখানেই বাক-বিতণ্ডার সূত্রপাত।

    সংশ্লিষ্ট বুথের নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর উদ্দেশে রাজ চক্রবর্তীকে খানিক রেগে গিয়েই বলতে শোনা যায়, ‘আপনারা এরকমভাবে যান যান কেন বলছেন? এভাবে আচরণ করাটা আপনাদের সাজে না। খুব সুন্দর শান্তিপূর্ণ ভোট হচ্ছে। আপনারা এরকম কেন করছেন, হতে দিন না।’ আসলে তৃণমূলপ্রার্থী ওই বুথে যখন প্রবেশ করতে যাচ্ছিলেন, তখনই পাশ থেকে কেন্দ্রীয় বাহিনী আপত্তি জানায়। তড়ঘড়ি রাজকে বুথ থেকে বেরিয়ে যেতে বলা হয়। আর তাতেই ক্ষেপে যান মমতা বন্দ্যোপাধ্যায়ের একনিষ্ঠ সদস্য রাজ চক্রবর্তী।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments