More
    Homeখবরওয়েব সিরিজ, ফারেবি ইয়ারের অন্তরঙ্গ দৃশ্য রয়েছে যা ঘুম উড়াবে

    ওয়েব সিরিজ, ফারেবি ইয়ারের অন্তরঙ্গ দৃশ্য রয়েছে যা ঘুম উড়াবে

    Today Kolkata:- ওয়েব সিরিজ, ফারেবি ইয়ারের অন্তরঙ্গ দৃশ্য রয়েছে যা ঘুম উড়াবে । ওয়েব সিরিজ। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

     

    এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার।ধারাবাহিকটি একটি দম্পতিকে ঘিরে। ট্রেলারে, আপনি দেখতে পাবেন স্বামী তার স্ত্রী সুগন্ধাকে ‘নিখাত’ নামের একটি মহিলার থেকে দূরে থাকতে বলেছেন। পরে নিখাত এবং সুগন্ধা বন্ধু হয়ে যায়। কিছুদিন পর, একজন লোক প্লটে প্রবেশ করে যে সুগন্ধার স্বামীর ভাই।

    আরও পড়ুন – Sagardighi তৃণমূলের হাত ছাড়লেও কংগ্রেসের ‘হাত’ ধরল সাগরদিঘী, কোন সূত্রে অধীরকে ধন্যবাদ জানালেন মমতা ?

    আপনি দেখতে পাবেন তিনি নিখাতের সাহসী চেহারার প্রতি আকৃষ্ট হন কিন্তু টুইস্টে, তিনি তার ভাবী উরফ সুগন্ধার সাথে শারীরিক সম্পর্কে আসেন ট্রেলারের শেষে। আপনি দেখতে পাবেন সুগন্ধা তার স্বামীর কাছে একটি চিঠি নিয়ে তার বাড়ি থেকে চলে যাচ্ছেন। সিরিজে ভারতী ঝা-এর সাহসী চেহারাই চমকে দিয়েছেন সকলকে। এর তৃতীয় পার্ট ইতিমধ্যেই রিলিজ করেছে। আপনি যদি অ্যাডাল্ট ওয়েব সিরিজের ফ্যান হন,‌ তাহলে অবশ্যই এই ওয়েব সিরিজ উল্লুতে দেখতে পারেন।

     

    উল্লেখ্য, ওয়েব সিরিজ, ফারেবি ইয়ারের অন্তরঙ্গ দৃশ্য রয়েছে যা ঘুম উড়াবে । ওয়েব সিরিজ। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন। বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।  ফারেবি ইয়ারের

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments