More
    Homeরাজনৈতিককম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু , দিলীপ বাণে বিদ্ধ শুভেন্দু ,...

    কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু , দিলীপ বাণে বিদ্ধ শুভেন্দু , বঙ্গ বিজেপিতে প্রকট গোষ্ঠীকোন্দল।

    Today Kolkata:- বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে বিশৃঙ্খলা। আসানসোলের কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে অন্তত তিনজনের। মৃতদের মধ্য়ে দুজন মহিলা ও এক কিশোরী রয়েছে বলে প্রাথমিক খবর। পুলিশের অনুমতি ছাড়াই আসানসোলে আয়োজিত বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কম্বল বিতরণের অনুষ্ঠানে বিশৃঙ্খলার দায় কার, তা নিয়ে চলছে জোর তরজা। স্বাভাবিকভাবেই গোটা ঘটনায় রাজ্যের শাসকদল দুষছে শুভেন্দুকেই। বিজেপির অন্দরেও ভিন্ন মত। দিলীপ ঘোষ এই ঘটনার জন্য শুভেন্দুকেই খানিকটা দায়ী করেছেন। পুলিশের পাশাপাশি খোদ শুভেন্দুরও নিরাপত্তার বিষয়ে ভাবা উচিত ছিল বলেই মনে করছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি।

    বুধবার রাতেই শুভেন্দু অধিকারীএক প্রেস বিবৃতিতে বলেন, “আমি এই ঘটনার জন‌্য কাউকে দোষারোপ করছি না। তবে আমি চলে আসতেই পুলিশ নিরাপত্তার বন্দোবস্ত তুলে নেওয়ায় ওই বিশৃঙ্খলার ঘটনা ঘটেছে।” বৃহস্পতিবার সকালে দিলীপ ঘোষ বলেন, “পুলিশের উপর ভরসা করে এই ধরনের অনুষ্ঠান করা ঠিক না। আরও প্রস্তুতি প্রযোজন ছিল। এ রাজ্যের মানুষ কিছু পাবে শুনলে দৌড়ায়। লক্ষীর ভাণ্ডারেও এই ধরনের ঘটনা ঘটেছে। দান খয়রাতি মানবতার অপমান। কিছু পাওয়ার লোভ দেখিয়ে মানুষকে টেনে আনা আমি সমর্থন করি না। গরিবকে সাহায্য করার অন্য নানারকম উপায় আছে।”  দিলীপের মন্তব্যকে হাতিয়ার করেই প্রশ্ন উঠছে, তবে কি বঙ্গ বিজেপির অন্তর্দ্বন্দ্বই আরও একবার প্রকট হল?

    কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু , দিলীপ বাণে বিদ্ধ শুভেন্দু , বঙ্গ বিজেপিতে প্রকট গোষ্ঠীকোন্দল।

    MORE NEWS – সরানো হচ্ছে পর্যটকদের , তাওয়াং সংঘর্ষের পরে সীমান্তে তৎপর ভারতীয় বায়ুসেনা।

    তাওয়াং সংঘর্ষের পরেই চিন সীমান্তে মহড়া শুরু করেছিল ভারতীয় বায়ুসেনা। একাধিক বায়ুসেনাকে ঘাঁটিতে সতর্কতা জারি করা হয়। সুখোই, রাফালের মতো যুদ্ধবিমান মোতায়েন করা হয় চিন সীমান্তে। প্রকৃত নিয়ন্ত্রণরেখা বরাবর মহড়ার মাত্রা বাড়িয়ে দেয় বায়ুসেনা। তাওয়াং এলাকা থেকে পর্যটকদের সরিয়ে দেওয়া হচ্ছে। তবে বৃহস্পতিবার বায়ুসেনার তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, এই মহড়ার সঙ্গে তাওয়াং সংঘর্ষের কোনও যোগ নেই। শুধু সীমান্তে মহড়াই নয়, অসমের তেজপুর, ছাবুয়ায় সুখোই-৩০ বিমান মোতায়েন করা হয়। গোটা অসম সীমান্তেই মোতায়েন S-400। ২০২১ সালে ফ্রান্স থেকে ভারতে আসা রাফালে বিমানের মধ্যে দ্বিতীয় স্কোয়াড্রনটি রাখার কথা ছিল উত্তরবঙ্গের হাসিমারা বায়ুসেনা ছাউনিতে। CONTINUE READING

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments