More
    Homeখবরকর্ম বিরতির প্রথম দিনেও স্বাভাবিক কর্মীদের উপস্থিতি ভূমি রাজস্ব দফতরে।

    কর্ম বিরতির প্রথম দিনেও স্বাভাবিক কর্মীদের উপস্থিতি ভূমি রাজস্ব দফতরে।

    Today Kolkata:- কর্ম বিরতির প্রথম দিনেও স্বাভাবিক কর্মীদের উপস্থিতি ভূমি রাজস্ব দফতরে। কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের মতই একই হারে মহার্ঘ ভাতা দেওয়ার দাবি নিয়ে দুই দিনের কর্ম বিরতির ডাক দিয়েছেন বামপন্থী সরকারি কর্মচারী সংগঠন। সপ্তাহের প্রথম দিন সোমবারে সাঁকরাইল বিধানসভা কেন্দ্রের ভূমি ও ভূমি রাজস্ব দফতরের অফিসে কর্মচারীদের মধ্যে সেই ভাবে কোনো সাড়া পাওয়া গেল না। সপ্তাহের অন্যান্য কর্মব্যস্ত দিনের মতই সোমবার দিনেও উপস্থিতি ছিল স্বাভাবিক।

    যদিও অন্যান্য ব্যস্ত দিনে এই চত্বরে বহু মানুষের ভিড় থাকে। তবে সোমবার সেই তুলনায় অফিসে সাধারণ মানুষের ভিড় নেই। যদিও ব্লকের ভূমি রাজস্ব দফতরের আধিকারিক চন্দ্রানী মল্লিক জানান তার দফতরে কর্মীদের উপস্থিতি অন্যান্য দিনের মতই স্বাভাবিক রয়েছে। যদিও অফিসের বাহিরে ভিড় নেই। সম্ভবত সংবাদমাধ্যমে কর্ম বিরতির খবর সম্প্রসারণ ও প্রচার শুনে মানুষ ভেবেছে সোম ও মঙ্গলবার সরকারি দফতরে কোনো কাজ কাজ হবে না তাই ভিড় কম।

    যদিও তিনি দাবি করেন তারা মানুষেকে পরিষেবা দিচ্ছেন। আর তার অফিসে কর্মচারীদের উপস্থিতির হার ১০০% রয়েছে। যদিও নিজেদের প্রয়োজনে ওই অফিসে আসা সাধারণ মানুষ জানান এখানে কাজ হচ্ছে। সুতরাং মহার্ঘ ভাতার দাবিতে বামপন্থী কর্মচারী সংগঠন সহ ৩২ টি সংগঠন যে কর্ম বিরতির যে ডাক দিয়েছে সাঁকরাইল ভূমি রাজস্ব দফতরের অফিসে তার প্রভাব সেভাবে পড়ে নি।

    কর্ম বিরতির প্রথম দিনেও স্বাভাবিক কর্মীদের উপস্থিতি ভূমি রাজস্ব দফতরে।

    ভারতের ১৪টি রাজ্য বিপদসীমায়।

    উল্লেখ্য, কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের মতই একই হারে মহার্ঘ ভাতা দেওয়ার দাবি নিয়ে দুই দিনের কর্ম বিরতির ডাক দিয়েছেন বামপন্থী সরকারি কর্মচারী সংগঠন। সপ্তাহের প্রথম দিন সোমবারে সাঁকরাইল বিধানসভা কেন্দ্রের ভূমি ও ভূমি রাজস্ব দফতরের অফিসে কর্মচারীদের মধ্যে সেই ভাবে কোনো সাড়া পাওয়া গেল না। সপ্তাহের অন্যান্য কর্মব্যস্ত দিনের মতই সোমবার দিনেও উপস্থিতি ছিল স্বাভাবিক। যদিও অন্যান্য ব্যস্ত দিনে এই চত্বরে বহু মানুষের ভিড় থাকে। তবে সোমবার সেই তুলনায় অফিসে সাধারণ মানুষের ভিড় নেই।

    যদিও ব্লকের ভূমি রাজস্ব দফতরের আধিকারিক চন্দ্রানী মল্লিক জানান তার দফতরে কর্মীদের উপস্থিতি অন্যান্য দিনের মতই স্বাভাবিক রয়েছে। যদিও অফিসের বাহিরে ভিড় নেই। সম্ভবত সংবাদমাধ্যমে কর্ম বিরতির খবর সম্প্রসারণ ও প্রচার শুনে মানুষ ভেবেছে সোম ও মঙ্গলবার সরকারি দফতরে কোনো কাজ কাজ হবে না তাই ভিড় কম। যদিও তিনি দাবি করেন তারা মানুষেকে পরিষেবা দিচ্ছেন। আর তার অফিসে কর্মচারীদের উপস্থিতির হার ১০০% রয়েছে। যদিও নিজেদের প্রয়োজনে ওই অফিসে আসা সাধারণ মানুষ জানান এখানে কাজ হচ্ছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments