More
    Homeবিনোদনকানাঘুষো, অভিষেক-ঐশ্বর্যার সম্পর্কে ভাঙন! এই জল্পনার মাঝেই স্ত্রীকে নিয়ে একটা টুইট করে...

    কানাঘুষো, অভিষেক-ঐশ্বর্যার সম্পর্কে ভাঙন! এই জল্পনার মাঝেই স্ত্রীকে নিয়ে একটা টুইট করে সবটা পরিস্কার করে দিলেন অভিনেতা

    বিগ-বির সংসারে যাই ঘটুক না কেন তা নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তবে দিন কয়েক ধরেই বলিউডের অন্দরে কানাঘুষো শোনা যাচ্ছে, অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্যা রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) সম্পর্কে নাকি চিড় ধরেছে।

    তাঁদের দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। বিয়ের পর থেকেই তাঁদের একাধিক বার বিবাহবিচ্ছেদের জল্পনা শোনা গেলও তাঁদের সম্পর্ক এখনও অটুট। আবার কানাঘুষো শোনা যাচ্ছে অভিষেক-ঐশ্বর্যার দাম্পত্যে ভাঙন নিয়ে। এই জল্পনার মাঝেই স্ত্রীকে নিয়ে টুইটে কী জানালেন জুনিয়ার বচ্চন?

    এই ঘটনার সূত্রপাত অম্বানীদের অনুষ্ঠানে মেয়ের সঙ্গে অভিনেত্রীর উপস্থিতি। দু’দিনের মধ্যে একদিনও অভিষেকের দেখা মিলল না। তার মধ্যে ওই অনুষ্ঠানে বচ্চন বধূকে প্রাক্তন সলমনের সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায়। যদিও গোটাই হয় তাঁর অলক্ষে। তবু নিন্দকেরা তো নিন্দেমন্দ করবেন। তবে তাদের থামাতে হয় কী ভাবে, তা অভিষেকের ভালই জানা আছে।

    সম্প্রতি বচ্চন পরিবারের এক গুণমুগ্ধ অম্বানীদের অনুষ্ঠানে ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যার একটি ছবি পোস্ট করে লেখেন, “আমার প্রিয় মানুষেরা”। সেই টুইটের পাল্টা জবাবে অভিষেক লেখেন, “আমরাও প্রিয় মানুষেরা”। আর এই কথা বলেই অভিনেতা একেবারে তিন বাক্যে সমস্ত জল্পনার অবসান ঘটালেন।

    উল্লেখ্য, ২০১৪ সালে দু’জনের বিবাহবিচ্ছেদের খবর চাউর হয়েছিল। সেই সময় অভিষেক টুইট করেন, “আমার নাকি ডিভোর্স হচ্ছে। এই খবরটা আমাকে জানানোর জন্য ধন্যবাদ! দয়া করে এটাও বলে দিন যে আমি কবে দ্বিতীয় বিয়েটা করছি”?

    তবে এই প্রথম নয়, বরাবরই তাঁর রসবোধ প্রশংসার দাবি রেখেছে। যত বারই সমলোচনা বা কটাক্ষের মুখে পড়েছেন— মেজাজ না খুইয়ে, মাথা ঠান্ডা রেখেই তিনি পরিস্থিতি সামাল দিয়েছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments