More
    Homeবিনোদনদেখা যাবে নতুন জুটি, নতুন মুখ! টলিপাড়ায় ফিসফাস, পুরনোদের সরিয়ে আসতে চলেছে...

    দেখা যাবে নতুন জুটি, নতুন মুখ! টলিপাড়ায় ফিসফাস, পুরনোদের সরিয়ে আসতে চলেছে একগুচ্ছ নতুন সিরিয়াল!

    বিকাল থেকে রাত পর্যন্ত প্রেম, মান অভিমান, ছল নানা রকম আবেগের মধ্যে দিয়ে সিরিয়ালপ্রেমী বাঙালির সন্ধ্যা মজে থাকে। আবার চেনা চরিত্ররা যখন বদলে যায় তখন বেশ মন খারাপও হয়। দর্শকের দৈনন্দিন যাপনে এমনই অনেক পরিবর্তন আসতে চলেছে। একাধিক নতুন সিরিয়াল আসতে চলেছে। আর নতুন আসা মানেই তো পুরনোদের যাওয়ার পালা।

    সম্প্রতি বেশ অনেক দিন ধরেই প্রোমো সম্প্রচারিত হচ্ছে। ছোট পর্দায় আসছে ‘রামপ্রসাদ’। বহু দিন পর দর্শক আবারও সিরিয়ালে অভিনেতা সব্যসাচী চৌধুরীকে দেখবেন। তবে শোনা গিয়েছিল, এই সিরিয়াল নিয়ে নাকি বিস্তর জটিলতারও সৃষ্টি হয়েছিল। শুটিংও মাঝে বন্ধ ছিল।

    অবশেষে ১৭ই এপ্রিল থেকে এই সিরিয়াল শুরু হচ্ছে। সন্ধ্যে ৬টার সময় দেখা যাবে। তা হলে এখন অনেকেরই প্রশ্ন ‘বালিঝড়’ সিরিয়ালটি কখন দেখা যাবে? শোনা যাচ্ছে, সময় খানিকটা এগিয়ে আসবে। হয়তো ১৭ই এপ্রিলের পর থেকে বিকাল ৫.৩০টায় দেখা যাবে ‘বালিঝড়’। ইতিমধ্যেই ‘গুড্ডি’ সিরিয়াল শেষ হওয়ার ইঙ্গিত পেয়েছেন দর্শক। অনুজ চরিত্রটি যে আর দেখা যাবে না সে কথা অভিনেতা রণজয় বিষ্ণু নিজেই জানিয়েছেন।

    তবে এ ছাড়াও আরও নতুন সিরিয়াল আসার আভাস পাওয়া গিয়েছে। পর্দায় নাকি আসছে নতুন জুটি। নেপথ্যে ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’। শোনা যাচ্ছে, এ বার জুটি বাঁধছেন সৈয়দ আরেফিন এবং দীপান্বিতা রক্ষিত। তাঁদের দু’জনকেই দর্শক আলাদা আলাদা সিরিয়ালে দেখেছেন।

    আবার ইতিমধ্যে ‘এসভিএফ’-ও নতুন সিরিয়ালের পরিকল্পনা করে ফেলেছে। তার লুক সেটও হয়ে গিয়েছে। কিন্তু একগুচ্ছ নতুন সিরিয়াল দেখা যাবে কাদের পরিবর্তে?

    অনেকের অনুমান ‘গাঁটছড়া’ খুব তাড়াতাড়ি শেষ হবে। খড়ি আর ঋদ্ধির প্রেমের গল্পের শেষ দিনের সম্প্রচার নাকি মে মাসে হবে। যদিও এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থা কিংবা চ্যানেল কর্তৃপক্ষের তরফে চূড়ান্ত কিছুই জানায়নি। আগামী কয়েক মাসের মধ্যে যে ছোট পর্দায় বেশ বদল আসতে চলেছে তা খানিকটা অনুমান করা যায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments