More
    Homeবিনোদন"অতিমারির জন্য দুটো বছর নষ্ট হয়েছে, অনেকগুলো কাজ অর্ধেক হয়ে বন্ধ হয়ে...

    “অতিমারির জন্য দুটো বছর নষ্ট হয়েছে, অনেকগুলো কাজ অর্ধেক হয়ে বন্ধ হয়ে আছে”! এই মুহূর্তে কি করতে চাইছেন রাজনন্দিনী?

    সাধারণত ইন্ডাস্ট্রিতে পা রাখতে নতুন অভিনেত্রীরা বাণিজ্যিক ছবি বেছে নেন। কিন্তু রাজনন্দিনী পাল বেছে নিয়েছিলেন ‘উড়নচণ্ডী’। তার পর তাঁকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবিতে দেখা গিয়েছিল। কিন্তু রাজনন্দিনী কেরিয়ারে এই মুহূর্তে বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে চাইছেন।

    বৃহস্পতিবার ছিল রাজনন্দিনীর মা অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রাণী দত্তর জন্মদিন। মায়ের জন্মদিন পালন করা নিয়ে রাজনন্দিনী বললেন, “মায়ের শুটিং ছিল। তার পর বাড়ি ফিরে সকলে মিলে খাওয়াদাওয়া করলাম”। এই মুহূর্তে অতীতের একাধিক কাজ মুক্তির অপেক্ষায় রয়েছেন রাজনন্দিনী।

    এই নিয়ে তিনি বললেন, “বেশ কিছু ছবির অল্পবিস্তর কাজ বাকি আছে। সেগুলোই এখন শেষ করছি”। যেমন পরিচালক হরনাথ চক্রবর্তীর যে ছবিতে রাজনন্দিনী রয়েছেন, সেই ছবির শুটিং এখনও শেষ হয়নি। শোনা যাচ্ছে, আগামী মাস থেকে তিনি নতুন ওয়েব সিরিজের কাজ শুরু করবেন।

    বিগত কয়েক বছরে রাজনন্দিনী ধীরে ধীরে বেশ কিছু প্রজেক্টে কাজ করেছেন। গত বছর তাঁকে ‘সম্পূর্ণা’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল। কিন্তু হঠাৎ বাণিজ্যিক ছবির দিকে কেন ঝুঁকছেন অভিনেত্রী?

    এই প্রসঙ্গে রাজনন্দিনী বললেন, “কেরিয়ারের শুরুতেই যে হেতু একটু সিরিয়াস চরিত্র বেছে নিয়েছিলাম, তাই অনেকেই ভাবেন যে, আমি হয়তো অন্য ছবিতে স্বচ্ছন্দ নই। তা ছাড়া অনুরাগীদের তরফেও সমাজমাধ্যমে বার বার বাণিজ্যিক ছবি করার অনুরোধ আসে”।

    গত বছর এসকে মুভিজের প্রযোজনায় রাজনন্দিনী লন্ডনে বেশ কিছু ছবির শুটিং করেছিলেন। অভিনেত্রীর কথায়, “হরনাথদার ছবিতে এই প্রথম আমি গানে নাচলাম, লিপ দিলাম। এটুকু বুঝতে পেরেছি অন্য ধারার ছবির মতো মূল ধারার ছবি করাও ততটাই কঠিন”।

    এই প্রসঙ্গেই বললেন, “আমি একটু আড়ষ্ট, লাজুক। দু’বছর আগে জিজ্ঞাসা করলেও হয়তো বলতাম পর্দায় নাচতে পারব না। কিন্তু অভিনয় করতে করতে বুঝেছি যে স্টিরিয়োটাইপ ভাঙতেই হবে”। অভিনেত্রী হিসেবে নিজেকে কোনও গণ্ডির মধ্যে আটকে না রাখাটাই তাঁর অন্যতম লক্ষ্য।

    অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর কাটিয়েছেন। তাঁকে প্রশ্ন করা হয় কোথাও কি প্রতিযোগিতায় পিছিয়ে পড়ছেন বলেই কি ছক ভাঙার প্রচেষ্টা? রাজনন্দিনী অবশ্য এই বক্তব্য মানতে নারাজ।

    এই‌ উত্তরে তিনি বললেন, “আমি বেছে বেছে কাজ করতেই পছন্দ করি। মাঝে অতিমারির জন্য দুটো বছর নষ্ট হয়েছে। অনেকগুলো কাজ অর্ধেক হয়ে বন্ধ হয়ে গিয়েছিল। নিজেকে প্রশ্ন করতাম, এর পর কী? তাই কাজের গতি বাড়াতে চাই। এর সঙ্গে প্রতিযোগিতার কোনও সম্পর্ক নেই”।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments