More
    Homeবিনোদনদিল্লি মেট্রোয় অন্তর্বাস পরে যাতায়াত করে আলোচনার কেন্দ্রে তরুণী! তবে এবার বাস্তবের...

    দিল্লি মেট্রোয় অন্তর্বাস পরে যাতায়াত করে আলোচনার কেন্দ্রে তরুণী! তবে এবার বাস্তবের উরফিকে নিয়ে কি বললেন ‘দিল্লির উরফি’

    শুধুমাত্র অন্তর্বাস পরে দিব্যি মেট্রোয় চেপে ঘুরছেন দিল্লির মেয়ে রিদম চানানা। এই মুহূর্তে সমাজমাধ্যমে রীতিমতো তিনি ভাইরাল। রিদমের পোশাকের এই ধরনের সঙ্গে অনেকেই মিল পেয়েছেন মুম্বইয়ের ‘চর্চিত’ পোশাক শৌখিনী উরফি জাভেদের (Urfi Javed)। সমাজমাধ্যমে তাঁর নাম দেওয়া হয়েছে ‘দিল্লির উরফি’।

    অদ্ভুত সব পোশাক পরে বছর দুয়েক ধরে সমাজমাধ্যমে জনপ্রিয় উরফি জাভেদ। কখনও অঙ্গে জড়িয়েছেন বস্তা, কখনও সেফটিপিন দিয়ে তৈরি করেছেন পোশাক, কখনও বা আবার অন্তর্বাস ছাড়াই তিনি লজ্জা নিবারণ করেছেন। তবে উরফির এই নিত্যনতুন সাজ নেটাপাড়ার বাসিন্দাদের এতদিনে চোখসওয়া হয়ে গিয়েছিল।

    কিন্তু ইতিমধ্যেই হঠাৎই ধুমকেতুর মতো সামনে এলেন আরও এক সাহসী তরুণী। যিনি নিজের ইচ্ছেকে গুরুত্ব দিয়েছেন, ধারণ করেছেন নিজের মর্জির পোশাক। স্বাভাবিক ভাবেই রিদমের সঙ্গে উরফির তুলনা শুরু হয়েছে।

    তবে লাগাতার এই তুলনা টানায় অবশেষে মুখ খুললেন দিল্লির এই ভাইরাল কন্যে। রিদমের কথায়, “আমি যখন বিভিন্ন ধরনের জামা কাপড় পরতে শুরু করি, তখন আমি উরফি কে চিনতাম না। সম্প্রতি মাস কয়েক আগে আমি জানতে পারি ওঁর কথা। আমি কোনও ভাবেই আমি উরফির দ্বারা অনুপ্রাণিত নই”। তবে এরই সঙ্গে দিল্লির তরুণীর সংযোজন, “লোকে আমাকে উরফির সঙ্গে তুলনা করছেন জেনে ভাল লাগছে”।

    উরফি জাভেদকে নিয়ে যতই নেতিবাচক আলোচনা হোক, তারকা থেকে সাধারণ মানুষ— অনেকেই তাঁর অনুরাগী। সানি লিওনি তাঁর বুকের উপর জোড়া রাজহাঁস দেখে শোয়ের মাঝখানে তাঁকে প্রশংসা করেছিলেন। এমনকি করিনা কপূরও উরফির সাজ পোশাকের প্রশংসা করছেন। তাই সহজ কথায়, উরফি বিতর্ক এবং সৃজনশীলতার এক আশ্চর্য ককটেল।v

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments