More
    Homeখবরকিন্নর দের দুই গোষ্ঠীর ঝামেলা এবার নামলো রাস্তায়

    কিন্নর দের দুই গোষ্ঠীর ঝামেলা এবার নামলো রাস্তায়

    কিন্নর দের দুই গোষ্ঠীর ঝামেলা রাস্তার নেমে বিক্ষোভ প্রতিবাদ করে কিন্নররা। তাদের অভিযোগ বিষ্ণুপুর খরিবেড়িয়ার পপি কিন্নর গোষ্ঠীর এলাকায় বজবজ এলাকার নূর গোষ্ঠীর কিন্নররা অবৈধভাবে টাকা আদায় করছে প্রতিবাদ করলে মারধর করছে। দিনাকোয়েক আগে প্রতিবাদ করলে পপি কিন্নর গোষ্ঠীর একজন কে মারধর করা হয় সে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি। খরিবেড়িয়ার পপি কিন্নর গোষ্ঠীর কিন্নররা রাস্তায় নেমে মিছিল করে প্রতিবাদ জানায়,সকারের উপর রাগ উগরে দেয়।

     

    তাদের অভিযোগ কলকাতার বিভিন্ন থানায় অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি। পুলিশ এখনো পর্যন্ত দোষীদের বরূদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। তাই তারা রাস্তায় নেমে প্রতিবাদ জানাতে বাধ্য হয়েছে।প্রশাসন যদি অবিলম্বে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করে এবং তাদের সমস্যা সমাধানের ব্যবস্থা গৃহন না করলে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন।।

    আরও পড়ুন – ট্রেনে অগ্নিসংযোগ এর ঘটনা এড়াতে অটোমেটিক ফায়ার ডিটেকশন এলার্ম ব্যবস্থাপনায় যাচ্ছে রেল

    উল্লেখ্য, কিন্নর দের দুই গোষ্ঠীর ঝামেলা রাস্তার নেমে বিক্ষোভ প্রতিবাদ করে কিন্নররা। তাদের অভিযোগ বিষ্ণুপুর খরিবেড়িয়ার পপি কিন্নর গোষ্ঠীর এলাকায় বজবজ এলাকার নূর গোষ্ঠীর কিন্নররা অবৈধভাবে টাকা আদায় করছে প্রতিবাদ করলে মারধর করছে। দিনাকোয়েক আগে প্রতিবাদ করলে পপি কিন্নর গোষ্ঠীর একজন কে মারধর করা হয় সে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

     

    খরিবেড়িয়ার পপি কিন্নর গোষ্ঠীর কিন্নররা রাস্তায় নেমে মিছিল করে প্রতিবাদ জানায়,সকারের উপর রাগ উগরে দেয়। তাদের অভিযোগ কলকাতার বিভিন্ন থানায় অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি। পুলিশ এখনো পর্যন্ত দোষীদের বরূদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। তাই তারা রাস্তায় নেমে প্রতিবাদ জানাতে বাধ্য হয়েছে।প্রশাসন যদি অবিলম্বে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করে এবং তাদের সমস্যা সমাধানের ব্যবস্থা গৃহন না করলে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন।।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments