More
    Homeখবরকুলটিট্রাফিক গার্ডের গাড়ি চেকিংয়ের সময় বিহারনম্বর বলেরো গাড়ির ভেতর থেকে উদ্ধার নগদ...

    কুলটিট্রাফিক গার্ডের গাড়ি চেকিংয়ের সময় বিহারনম্বর বলেরো গাড়ির ভেতর থেকে উদ্ধার নগদ প্রায় আঠারোলক্ষ্যটাকা আটক তিনজন

    Today Kolkata :- কুলটিট্রাফিক গার্ডের গাড়ি চেকিংয়ের সময় বিহারনম্বর বলেরো গাড়ির ভেতর থেকে উদ্ধার নগদ প্রায় আঠারো লক্ষ্যটাকা। আটক তিনজন! আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কুলটিট্রাফিক গার্ডের পক্ষ থেকে সালানপুর থানার অন্তর্গত দেন্দুয়া রেলগেটের সামনে গাড়িচেকিংয়ের সময় একটি বিহার নম্বর বলেরো গাড়ি থামিয়ে তল্লাশির সময় গাড়ির ভেতর থেকে নগদ প্রায় আঠারো লক্ষ্য টাকা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। আটক বলেরোগাড়ি ও নগদটাকা সহ তিন জন কে কুলটি ট্রাফিক গার্ডের পুলিশ সালানপুর থানার পুলিশের হাতে তুলে দেন। ঘটনার তদন্তে সালানপুর থানার পুলিশ। এতপরিমান নগদটাকা উদ্ধারের কোনো সঠিক কাগজপত্র দেখাতে পারেনি বলেই পুলিশসূত্রে খবর। তবে রানীগঞ্জ থেকে বিহারের উদ্যেশে এতপরিমান টাকানিয়ে যাওয়া হচ্ছিলো বলেই যানা যাই । এই চেকিংয়ে উপস্থিত ছিলেন কুলটি ট্রাফিক গার্ডের পুলিশ অফিসার (এস আই ) চিরঞ্জীব গুহ রাই। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন কুলটি ট্রাফিক গার্ড আধিকারিক ইমতুজল হক । আটক তিনজন বিহারের বাসিন্দা বলেই যানা গেছে ।

    কুলটিট্রাফিক গার্ডের গাড়ি চেকিংয়ের সময় বিহারনম্বর বলেরো গাড়ির ভেতর থেকে উদ্ধার নগদ প্রায় আঠারো লক্ষ্যটাকা আটক তিনজন

    MORE NEWS – ট্যাঙ্কারের ধাক্কায় বাইক চালকের মৃত্যু, আহত 1

    Today Kolkata :- দক্ষিণ ২৪ পরগনার বজবজে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুটার আরোহীর। যেমনটা জানা গেছে পেট্রোল পাম্প এ পেট্রোল ভরে দুই স্কুটার আরোহী গাড়ি নিয়ে বের হওয়ার সময় তারাতলার দিক থেকে বজবজ দিকে যাওয়া একটি ট্যাংকারকে ওভারটেক করতে গেলে পেছনের চাকায় স্কুটার সহ ওই দুই আরোহী ঢুকে যায়। ঘটনাস্থলেই মৃত্য হয় স্কুটার চালকের।
    স্কুটার চালক বজবজ থানার অন্তর্গত উত্তর রায়পুর গ্রামের পাইকপাড়ার বাসিন্দা ইয়ালম সাহা। ট্যাংকারের চাকার তলায় ঢুকে গেলেও বজবজ আলম নগরের বাসিন্দা হাসিবুর রহমান অল্পের জন্য বেঁচে যায়। স্কুটার টি শ্যামপুর থেকে বজবজের দিকে যাচ্ছিল। বজবজ ফাঁড়ির পুলিশ দুইজনকে উদ্ধার করে বজবজ পৌর হাসপাতালে নিয়ে গেলে ইয়ালম সাহা কে মৃত বলে ঘোষণা করেন। রাতেই পুলিশ হাসপাতাল থেকে পুলিশমর্গে দেহ নিয়ে চলে যায়। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে এলাকায়। বজ বজ থানার পুলিশ ট্যাংকার ও ড্রাইভারকে আটক করেছে । এই ট্যাঙ্কারের কোন খালাসী ছিল না পুরো বিষয়টা নিয়ে তদন্ত করছে বজ বজ থানার পুলিশ ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments