More
    Homeখবরআনিস খুনে দোষীদের শাস্তির দাবিতে কোনা এক্সপ্রেস ওয়ে অবরোধ বামপন্থী গণসংগঠন গুলির

    আনিস খুনে দোষীদের শাস্তির দাবিতে কোনা এক্সপ্রেস ওয়ে অবরোধ বামপন্থী গণসংগঠন গুলির

    নিজেস্ব প্রতিনিধি হাওড়া :- গত শুক্রবার দিন গ্রামীণ হাওড়ার আমতার সারদা দক্ষিণ খাঁ পাড়ার বাসিন্দা। আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র আনিস খাঁনকে বাড়ির ছাদ থেকে ফেলে খুন করার অভিযোগ ওঠে পুলিশবেশিদের বিরুদ্ধে। আর এই ঘটনার পর কেটে গেছে চার দিন। কিন্তু এঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে পুলিশের পক্ষ থেকে আনিস কাণ্ডের জেরে সাসপেন্ড করা হয়েছে আমতা থানার তিন পুলিশ কর্মীকে। আর এঘটনায় যুক্তদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে উত্তাল সারা রাজ্য। আনিসের খুনিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে রাজ্যের বিভিন্ন জায়গায় চলে বিক্ষোভ ও পথ অবরোধের ঘটনা। আর তারই অঙ্গ হিসাবে আনিস খাঁন খুনে দোষীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার কোনা এক্সপ্রেস ওয়ে অবরোধে সামিল হয় বামপন্থী গণসংগঠন গুলি।

    জানা গেছে এদিন এস এফ আই, ডি ওয়াই এফ আই, পশ্চিমবঙ্গ গণতান্ত্রিক মহিলা সমিতির কর্মীরা সামিল হয় এই বিক্ষোভ ও অবরোধ কর্মসূচিতে সামিল হয় তারা। পাশাপাশি এঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয় তারা। এদিকে এদিনের এই অবরোধের জেরে দীর্ঘক্ষণ ধরে তীব্র যানজটের সৃষ্টি হয় কোন এক্সপ্রেসওয়ে জুড়ে।

    আনিস খুনে দোষীদের শাস্তির দাবিতে কোনা এক্সপ্রেস ওয়ে অবরোধ বামপন্থী গণসংগঠন গুলির

    MORE NEWS -সোনার ফসল বাড়িতে আসার আগেই দুষ্কৃতীদের আগুনে এক চাষির পাঁচ বিঘা জমির সরষে মাঠে পুড়ে ছাই বলে অভিযোগ।

    মালদাঃ- সোনার ফসল বাড়িতে আসার আগেই দুষ্কৃতীদের আগুনে এক চাষির পাঁচ বিঘা জমির সরষে মাঠে পুড়ে ছাই বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মালদহের চাঁচল-১ নং ব্লকের খরবা গ্রাম পঞ্চায়েতের মনিকান্ডা মাঠে। ক্ষতিগ্রস্ত হয়েছেন ডুমরাল ঘাট এলাকার কৃষক কৈলাশ ভগত। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্কিত আলিয়া কৃষকরাও। জানা যায়,খরবা পঞ্চায়েতের ডুমরাল ঘাট এলাকার কৃষক কৈলাশ ভগতের পাঁচ বিঘা জমির সরষে জমিতে মজুত করে রাখা ছিল। মঙ্গলবার দুপুরে রৌদ্রে শুকিয়ে সরষে গুলি বাড়িতে নিয়ে আসার কথা ছিল। কিন্তু সোমবার রাতে কে বা কারা সরষেগুলিতে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। পাঁচ বিঘা জমির প্রায় ১৫ কুইন্টাল সরষে আগুনে পুড়ে ছাই হয়ে যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৫০হাজার টাকা। রাতেই খবর পেয়ে জমিতে ছুটে যান কৈলাশ বাবু। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments