More
    Homeবিনোদনকেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খোলাই কাল? প্রকাশ রাজকে ১০০ কোটি টাকার দুর্নীতির...

    কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খোলাই কাল? প্রকাশ রাজকে ১০০ কোটি টাকার দুর্নীতির মামলায় তলব ইডির

    দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজকে ১০০ কোটি টাকার পঞ্জি কেলেঙ্কারিতে তলব করেছে ইডি। প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট-এর অধীনে তিরুচিরাপল্লীর এক গয়না প্রস্তুতকারক সংস্থার সঙ্গে যোগসূত্র পাওয়ার কারণেই এই তলব।

    জানা গিয়েছে, যে গয়না প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে এই অভিযোগ রয়েছে, সেই প্রতিষ্ঠানটি সোনা কিনে বাজারে বিনিয়োগ করা এবং তার বিনিময়ে মোটা টাকা ফেরানোর প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় একশো কোটি টাকা তুলেছে। এই জালিয়াতির বিরুদ্ধে তদন্ত করতেই প্রকাশ রাজকে ডেকে পাঠিয়েছে ইডি। কারণ, সংশ্লিষ্ট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে প্রকাশকে একাধিকবার দেখা গিয়েছে।

    আগামী সপ্তাহে চেন্নাইয়ে ফেডারেল এজেন্সির কাছে ওই সংস্থার সঙ্গে সমস্ত আর্থিক লেনদেনের নথিপত্র জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে অভিনেতা প্রকাশ রাজকে।

    এই তলবকে কেন্দ্র করে দক্ষিণ ভারতে চাঞ্চল্য ছড়িয়েছে। অনেকেই মনে করছেন, প্রকাশ রাজের বিরুদ্ধে মামলা হতে পারে। তবে অভিনেতা নিজে এখনও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

    প্রকাশ রাজ একজন সোচ্চার অভিনেতা। তিনি প্রায়ই রাজনৈতিক ইস্যুতে সরব হন। এর আগেও তিনি গেরুয়া শিবিরের সমালোচনা করেছিলেন। তাই অনেকেই মনে করছেন, এই তলব রাজনৈতিক কারণে হতে পারে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments