More
    HomeUncategorizedকোলে তিন মাসের সন্তান নিয়ে প্রতিবাদে শামিল হলেন ‘হ্যারি পটার’

    কোলে তিন মাসের সন্তান নিয়ে প্রতিবাদে শামিল হলেন ‘হ্যারি পটার’

    সুখবর মিলেছিল চলতি বছরের প্রথম দিকে। খবর মিলেছিল বাবা হতে চলেছেন হ্যারি পটার খ্যত অভিনেতা ড্যানিয়েল রাডক্রিফ। ড্যানিয়েল এবং তার এক দশকের প্রেমিকা এরিন ডার্কের কোলে এসেছে গত এপ্রিল মাসে প্রথম সন্তান। মাস্কয়েক আগেই অভিনেতা কে দেখা গিয়েছিল নিউইয়র্কের রাস্তায় প্রঅ্যাম ঠেলতে। এবারে সেই যুগলকে দেখা গেল ছোট্ট তিন মাসের সন্তান কে নিয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে সেই ধর্মঘটে।

    ও চিত্রনাট্যকার এরা ধর্মঘটে নেমেছেন গত দুই মেয়ে থেকে। পারিশ্রমিক এবং কাজের ভিত্তিতে ন্যায্য পারিশ্রমিকের দাবি এবং কৃত্রিম মেধা সরানোর দাবিতেই তারা ধর্মঘটে নেমেছেন। মে মাস থেকেই ধর্মঘট চালাচ্ছেন রাইটার্স অফ আমেরিকা তথা ডাবলুওজি এর প্রায় ১১৫০০ জন সদস্য। ইতিমধ্যেই এই হলিউডের যোগদান করেছেন টম ক্রুজ রবার্ট ডাউনি জুনিয়র কিলিয়ান মারফি ইত্যাদি।

    ড্যানিয়েল এবং এরইনের প্রেম কাহিনী শুরু হয়েছিল ২০১৩ সালে আমেরিকার কবি এলেন গ্রিন্সবার্গের জীবনের উপর তৈরি ছবি করতে গিয়ে। সেখানেই তাদের প্রথম প্রেম বন্ধুত্ব। তারা তাদের সম্পর্ককে সবসময় ব্যক্তিগত পরিসরে রাখতে পছন্দ করেন। এছাড়াও নানান বই করেছেন এরিন ভবিষ্যতেও চিত্রনাট্য লেখার কাজে ইচ্ছা আছে তার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments