More
    Homeঅফবিটচোখের পরিক্ষা : ছবিতে তিনজন ডাক্তারের মধ্যে একজন 'Vampire' আছে! চ্যালেঞ্জ রইল,...

    চোখের পরিক্ষা : ছবিতে তিনজন ডাক্তারের মধ্যে একজন ‘Vampire’ আছে! চ্যালেঞ্জ রইল, কেবল ১০ সেকেন্ডের মধ্যে খুঁজে বার করতে পারলে আপনি জিনিয়াস

     

     

    সিনেমা সিরিয়াল থেকে শুরু করে সবজায়গাতেই ‘Vampire’ শব্দটি এখন বেশি শোনা যায়। তবে আদতে নিজে চোখে যদিও সেসব কিছু দেখা যায় না। কিন্তু অপটিক্যাল ইলিউশনের (Optical Illusion) থেকে কার্যত আপনি সবকিছু দেখতে পারবেন। হ্যাঁ আপনাদের জন্য আজ তেমনই একটি নতুনত্ব ধাঁধা নিয়ে হাজির হয়েছি।

     

    ধাঁধা খেলা বিনোদনে ও মানসিক সুস্থতা বজায় রাখতে সাহায্য করে। আজকের প্রতিবেদনের ফটোতে তিনজন ডাক্তারকে দেখা যাচ্ছে। পাশাপাশি সেই তিন ব্যক্তি দিব্যি দাঁড়িয়ে আছে। তবে এদের মধ্যেই একজন ‘Vampire’ আছে। হ্যাঁ, অবাক লাগলেও কার্যত ফটো দেখেই বোঝা যাচ্ছে ‘’Vampire’ টি আসলে কে। কিন্তু সেই উত্তর আপনাদেরকে দিতে হবে।

     

    তবে আপনাকে মাত্র ১০ সেকেন্ডের মধ্যে এই প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। ইতিমধ্যেই সময় শুরু হয়ে গেল তাই চেষ্টা কিন্তু চালিয়ে যান। উত্তর খুঁজে পেলে আপনাকে জিনিয়াস বলা হবে। কি উত্তর খুঁজে পেয়ে গেছেন? আপনার সময়ও কিন্তু সবেমাত্র শেষ হলো। এবার আমাদের দেওয়া উত্তরের সাথে মিলিয়ে নিন।

     

    প্রথমে ফটোর একদম ডান দিকে ডাক্তার জ্যাকেট ও হাতে ফাইল নিয়ে যিনি দাঁড়িয়ে আছেন আদতে সে মানুষ নয়। ভালো করে তার দাঁত দুটি দেখুন আদতেই তিনি একজন ‘Vampire’। সেই দাঁত দেখেই সহজে বোঝা সম্ভব হচ্ছে। তবে আপনাদের বোঝার সুবিধার জন্য আলাদা করে ফটোর মাধ্যমে দেখিয়ে দেওয়া হলো।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments