More
    Homeবিনোদনমিঠাই ধারাবাহিকে আসতে চলেছে ধামাকাদার পর্ব! পুরোহিত ও গুন্ডা সেজে মিঠিকে বিয়ের...

    মিঠাই ধারাবাহিকে আসতে চলেছে ধামাকাদার পর্ব! পুরোহিত ও গুন্ডা সেজে মিঠিকে বিয়ের মন্ডপ থেকে উঠিয়ে নিয়ে গেল মিঠাই ও সিদ্ধার্থ! এবার কার সঙ্গে বিয়ে হবে মিঠির?

     

    বর্তমানে বাংলা টেলিভিশনে একটিই জনপ্রিয় ধারাবাহিক আছে, সেটা হলো ‘মিঠাই’ (Mithai)। আসলে মিঠি অধ্যায়ের পর মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে এই জনপ্রিয় ধারাবাহিকের গল্পের মোড় ঘুরেছে। আবার‌ও পুনর্জীবিত হয়েছে এই ধারাবাহিক।

     

    আসলে বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বহু সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে বিভিন্ন নতুন নতুন সিরিয়াল। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে কিন্তু কোনও খামতি আসেনি।

     

    আর বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন ধরে বাঙালি দর্শক বুঁদ ছিল।‌‌ ইতিমধ্যেই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন টেলিপাড়ায় ছেয়ে গেছে।

     

    আসলে একটা সময় টেলিভিশনের পর্দায় মিঠাইকে হারানো দুঃসাধ্য ছিল। বেশ কয়েকবার স্থানচ্যূত হলেও ফের দাপটের সঙ্গে ফিরে এসে পর্দার মিঠাইরানী নিজের স্থান দখল করেছে। একটা সময় তাঁকে টিআরপি কুইন বলা হত। যদিও সেই স্বর্ণ সময় এখন অতীত। তবুও এই ধারাবাহিককে ঘিরে ভক্তদের মধ্যে উত্তেজনা’র অভাব নেই।

     

    তবে দীর্ঘদিন ধরে দর্শকদের ক্ষোভ সিদ্ধার্থ-মিঠাইয়ের দ্বিতীয় প্রেম পর্বে সেইভাবে কিছু দেখানো‌ হচ্ছেনা। নতুন কোন‌ও ধামাকা পর্ব‌ও আসছে না এই নিয়ে দীর্ঘদিন যাবৎ ভক্তদের মনে ক্ষোভ জমা হচ্ছিল। আর এবার হতে চলেছে অপেক্ষার অবসান। মিঠাই ধারাবাহিকে আসতে চলেছে ধামাকা পর্ব।

     

    সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, মিঠির বিয়ে, আর সেই বিয়েতে পুরোহিত সেজে এসেছে মিঠাই, আর সিদ্ধার্থ গুন্ডার বেশে এসেছে। সাথে যোগ দিয়েছে হল্লাপার্টিও। মিঠাই আর সিডি বয় দু’জনে একেবারে সিনেমার মতো করে মিঠিকে বিয়ের মন্ডপ থেকে উঠিয়ে নিয়ে যায়। তাহলে কার সঙ্গে বিয়ে হবে মিঠির? জানা যাচ্ছে, ডাক্তার বাবুর সঙ্গে মিঠির বিয়ে দেখানো হতে পারে।

     

    প্রোমোতে দেখা গেছে, পুরোহিত রূপী মিঠাই মিঠির উদ্দেশ্যে জোরে চেঁচিয়ে বলছে ‘মিঠি চলে এসো, তোমার জন্য অন্য পাত্র অপেক্ষা করছে’। কিছু বুঝে ওঠার আগেই বন্দুক হাতে সিড এগিয়ে আসে, তাঁকে বলতে শোনা যায়, তৈরী থেকো। রাজীব দাকে বলতে শোনা যায়, এই বিয়েতে দারুণ ধামাকা হতে চলেছে। এবার দেখার পালা মিঠির বিয়েকে ঘিরে মনোহরাতে কী কান্ড বাঁধে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments