More
    Homeখবরচোপড়া ব্লকে শেষ হল দিদির সুরক্ষা কবচ,গ্রামে গ্রামে ঘুরল বিধায়ক হামিদুল রহমান

    চোপড়া ব্লকে শেষ হল দিদির সুরক্ষা কবচ,গ্রামে গ্রামে ঘুরল বিধায়ক হামিদুল রহমান

    Today Kolkata:- চোপড়া ব্লকে শেষ হল দিদির সুরক্ষা কবচ,গ্রামে গ্রামে ঘুরল বিধায়ক হামিদুল রহমান । রবিবার উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকে শেষ হল দিদির সুরক্ষা কবচ কর্মসূচি । তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রীর ঘোষিত এই কর্মসূচির মাধ্যমে সারা রাজ্যের সাথে চোপড়া ব্লকেও শুরু হয় দিদির সুরক্ষা কবচ কর্মসূচী । চোপড়ার বিধায়ক হামিদুল রহমান এবং চোপড়া ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি প্রীতি রঞ্জন ঘোষ এর নেতৃত্বে ব্লকের ৮ টি অঞ্চলেই পালন করা হয় এই কর্মসূচি ।

     

    রবিবার ব্লকের শেষ দিনে দিদির সুরক্ষা কবচ কর্মসূচী হয় মাঝিয়ালি অঞ্চলে । এদিন সকাল থেকে সারাদিন ব্যাপী দলীয় কর্মীরা গ্রামে গ্রামে ঘুরে দিদির দুতেরা বাড়ি বাড়ি গিয়ে মানুষের অভাব অভিযোগ এবং বিভিন্ন সমস্যার কথা শোনেন । এছাড়াও কয়েকটি জনসংযোগ সভাও করেন । কাঁচাকালিতে একটি মিছিলও করেন দলীয় কর্মীরা । সব শেষে বদীগছ হাই স্কুল মাঠে কয়েক হাজার মানুষের মধ্যান্য ভোজন এর ও আয়োজন করা হয় ।

     

    এদিনের মেনুতে ছিল ডাল ভাত সব্জি পনির ও মাছ । এদিনের কর্মসূচিতে অংশগ্রহণ করেন চোপড়ার বিধায়ক হামিদুল রহমান,ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি প্রীতি রঞ্জন ঘোষ, চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ আজহারউদ্দিন,পঞ্চায়েত প্রধান সহর বানু,জেলা পরিষদ সদস্য গোপাল ভৌমিক, ব্লক মহিলা নেত্রী আসমত আরা বেগম,জেলা যুব নেতা জিয়াউল হক,ব্লক কোর কমিটির চেয়ারম্যান তাহের আহমেদ,একরামুল হক,নরেশ সিংহ, জাকির আবেদীন প্রমুখ নেতা-নেত্রীগণ । এদিনের কর্মসূচিতে মহিলাদের যোগদান ছিল উল্লেখযোগ্য । বিধায়ক হামিদুল রহমান জানান, দিদির সুরক্ষা কবচ কর্মসূচির মাধ্যমে চোপড়া ব্লকে উল্লেখযোগ্য সাড়া পাওয়া গেছে ।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    দিদির দূতেরা বাড়ি বাড়ি গিয়ে মানুষের বিভিন্ন সমস্যা সংগ্রহ করে তার সমাধানের ব্যবস্থা নিয়েছে । বিধায়ক জানান, চোপড়া ব্লকের শেষ দিনের এই কর্মসূচিতে তিনি নিজেই গ্রামে গ্রামে গিয়ে মানুষের বিভিন্ন সমস্যার খবর নিয়েছেন । তবে দু চারটা ছোট খাটো রাস্তা ছাড়া বড় কোন সমস্যার অভিযোগ কেউ জানান নি । এদিন দেবীঝোড়া এলাকায় আদিবাসী বিকাশ পরিষদের পক্ষ থেকে আদিবাসী প্রবন গ্রামে কয়েকটি ছোটখাটো রাস্তার সমস্যার সমাধানের দাবি করেন।

     

    বিধায়ক তা খতিয়ে দেখে সমাধানের জন্য স্থানীয় দলীয় নেতৃত্ব এবং পঞ্চায়েত কে নির্দেশ দিয়েছেন । সবশেষে বিধায়ক হামিদুল রহমান দাবী করেন , চোপড়া বিধানসভা এলাকা হল তৃণমূলের একটি মজবুত ভীত । তাই এখানকার মানুষ গত বিধানসভা ভোটে প্রায় ৬৫ হাজার ভোটের ব্যবধানে তৃণমূল বিধায়ক হামিদুল রহমান কে জিতিয়েছেন । আগামি পঞ্চায়েত ভোটেও চোপড়ার মানুষ এলাকার উন্নয়নের স্বার্থে তৃণমূলকেই ভোট দেবেন ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments