More
    Homeখবরচোর ভেবে মানসিক অবসাদগ্রস্ত এক যুবককে গণপিটুনি।

    চোর ভেবে মানসিক অবসাদগ্রস্ত এক যুবককে গণপিটুনি।

    মালদা, ৬ মে:-  চোর ভেবে মানসিক অবসাদগ্রস্ত এক যুবককে গণপিটুনি দিচ্ছিল বেশ কিছু মানুষ। আর সেই মুহূর্তেই ওই যুবককে উদ্ধার করলো মালদা শহরের গাবগাছি এলাকার এক নার্সিংহোম কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাতের এই ঘটনার পর গাবগাছি এলাকার জনসেবা নার্সিংহোম কর্তৃপক্ষ গুরুতর জখম ওই যুবককে নিজেদের হেফাজতে নিয়ে ইংরেজবাজার থানায় খবর দেওয়া হয়। পুলিশের সহযোগিতায় পরে ওই যুবকের কাছ থেকে নাম ও পরিচয় জানতে পেরে পরিবারের লোকেদের জানানো হয়।
    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ওই যুবকের নাম সোমনাথ মন্ডল (২৬)। তার বাড়ি কলকাতার গড়িয়া এলাকায়। বৃহস্পতিবার রাতে গাবগাছি এলাকার ওই নার্সিংহোমে সামনে কিছু মানুষ চোর সন্দেহে ওই যুবককে গণপিটুনি দিচ্ছিল। সেই সময় নার্সিংহোমের মালিক হামিদুর রহমান সহ অন্যান্যদের নজরে আসে।

    এরপর তারাই ওই যুবককে গণপিটুনি হাত থেকে বাঁচাই। রীতিমতো জখম ওই যুবককে ভর্তি করা হয় জনসেবা নার্সিংহোমে। ওই নার্সিংহোমে কর্ণধার হামিদুর রহমান বলেন, কিছু মানুষ মানসিক ভারসাম্যহীন ওই যুবককে চোর সন্দেহে মারধর করছিলো। আমরা না গেলে হয়তো যুবকটিকে বাঁচানো যেত না। পুলিশের সহযোগিতায় উদ্ধার হওয়া যুবক সোমনাথ মন্ডলের চিকিৎসা করতে পেরেছি। সে আপাতত সুস্থ। তিন দিন আগে ঘটনাচক্রে কলকাতা থেকে গাড়িতে করেই মালদায় চলে আসে ওই যুবক। এব্যাপারে পরিবারের লোকেদের খবর দেওয়া হয়েছে। পুলিশের নির্দেশে ওই যুবককে রীতিমতো সুস্থ করে তার পরিবারের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

    চোর ভেবে মানসিক অবসাদগ্রস্ত এক যুবককে গণপিটুনি।

    MORE NEWS – টিটাগর গাজী বাবা মাজার এলাকার বাসিন্দা, সেলিম সাহাজিকে গুলি করে খুন করা হয়।

    Today Kolkata:- টিটাগর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অন্তর্গত টিটাগর স্টেশনের ১০ নম্বর রেলগেটের কাছে টিটাগর গাজী বাবা মাজার এলাকার বাসিন্দা সেলিম সাহাজি (১৮) গতকাল রাতে গুলি করে খুন করা হয়। রাতের বেলা ব্যারাকপুর ডাক্তার বি.এন. বসু মহাকুমা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাবা সমর সাহাজি সন্দেহ ইসমাইল, সোনু ও মনু নামের তিন কুখ্যাত দুষ্কৃতী র বিরুদ্ধে। ওদের নামে খুনের অভিযোগ। এরা নয়াবস্তির বাসিন্দা। এরা সেলিমের বাবা সমরের কাছে ১ লাখ টাকা তোলা চেয়েছিল, না দেওয়ায় সমরকে মারধর করা হয় বলে অভিযোগ। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments