More
    Homeখবরজনগনকে বাঁচাও , দেশ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী সাধারণ...

    জনগনকে বাঁচাও , দেশ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী সাধারণ ধর্মঘট ডাক দিয়েছে কেন্দ্রীয় শ্রমিক সংগঠন সমূহ ও ফেডারেশনগুলি।

    Today Kolkata:- জনগনকে বাঁচাও , দেশ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে আগামী ২৮- ২৯ সে মার্চ, দেশব্যাপী সাধারণ ধর্মঘট ডাক দিয়েছে কেন্দ্রীয় শ্রমিক সংগঠন সমূহ ও ফেডারেশনগুলি। এই ধর্মঘটকে সফল করতে পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন স্থানে মিটিং মিছিল সংগঠিত করে বামফ্রন্ট এর গনসংগঠনগুলি। আজ সবং বাজার থেকে বুড়াল বাজার পর্যন্ত ৯ কিমি ধর্মঘটের সমর্থনে মিছিল বের করে বামফ্রন্ট। মিছিল এ নেতৃত্ব দেন প্রাক্তন মন্ত্রী তথা জেলা সম্পাদক সুসান্ত ঘোষ। মিছিল শেষে বুড়াল বাজারে একটি জনসভা হয়। এই জনসভায় কেন্দ্রীয় সরকারের জনস্বার্থবিরোধী কাজের সমালোচনা করেন সুসান্ত ঘোষ। মেদিনীপুর শহরেও সি পি এম এর জেলা যুব সম্পাদক মন্ডলীর সদস্য সুব্রত চক্রবর্তী এর নেতৃত্বে বিশাল মিছিল সংগঠিত হয়। ধর্মঘটের মূল দাবিগুলো হলো কেন্দ্রীয় শ্রমকোড বাতিল করতে হবে, শ্রমিকদের ন্যুনতম মজুরি মাসে ২১ হাজার টাকা করতে হবে, সরকারি সংস্থাগুলোকে বেসরকারীকরন করা চলবে না সহ অন্যান্য দাবি নিয়ে ই কেন্দ্রর বিরুদ্ধে এই ধর্মঘটের ডাক দিয়েছে বামফ্রন্ট।

    জনগনকে বাঁচাও , দেশ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী সাধারণ ধর্মঘট ডাক দিয়েছে কেন্দ্রীয় শ্রমিক সংগঠন সমূহ ও ফেডারেশনগুলি।

    MORE NEWS – ভিন রাজ্যে কাজে গিয়ে মৃত্যু হল 4 শ্রমিকের।

    Today Kolkata :- উত্তর 24 পরগনা জেলার অশোকনগর থানার 3 শ্রমিক ও হরিণঘাটা থানা এলাকার 1 শ্রমিকের মৃত্যু হয় কেরালায়। ঘটনার পর থেকে শোকের ছায়া নেমে এসেছে অশোকনগর এলাকায় আশুদি গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, চলতি মাসের 5 তারিখ, অশোকনগর শ্রীকৃষ্ণ পুর পঞ্চায়েতের আসুদি গ্রামের 10 জনের একটি শ্রমিকের দল একটি বেসরকারি কোম্পানির কাজে কেরালায় যায়। শুক্রবার সেখানে কর্মরত অবস্থায় মাটির ধ্বস নামার কারণে মৃত্যু হয় চারজনের। আহত হয় আরো দুজন। মৃতরা অশোকনগর থানা এলাকার তিনজন ও হরিণঘাটা থানা এলাকার একজন। মৃতরা হল, কুদ্দুস মন্ডল,বাড়ি আশোকনগর বেড়াবেড়ি পঞ্চায়েতের সালার হাট। শ্রীকৃষ্ণ পুর পঞ্চায়েতের আসুদি গ্রামের নজ্জেস আলী, নুর আমীন মন্ডল, হরিণঘাটার বাসিন্দা ফয়জুল মন্ডল। CONTINUE READIN

    দোল উৎসবের আগে পৃথক দুই জায়গায় হানা দিয়ে প্রচুর দেশী এবং বিদেশী মদ উদ্ধার করল ইংরেজবাজার থানার পুলিশ।

    হোলি ও দোল উৎসব ও নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বরাকর ফাঁড়ি পুলিশের বরাকের বিভিন্ন জায়গায় রুটমার্চ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments