More
    Homeখবরহোলি ও দোল উৎসব ও নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বরাকর ফাঁড়ি পুলিশের...

    হোলি ও দোল উৎসব ও নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বরাকর ফাঁড়ি পুলিশের বরাকের বিভিন্ন জায়গায় রুটমার্চ।

    To day Kolkata :- আগামী 19 ও 20 ই মার্চ পালিত হবে দোল ও হোলি উৎসব, রাজ্যের বিভিন্ন জেলার সাথে সাথে পশ্চিম বর্ধমান জেলাতে ও পালিত হয়ে থাকে দোল এবং হোলি উৎসব। এই উৎসবে কোন রকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য তৎপর রয়েছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট। সেই দৃশ্য দেখা মিলল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট কুলটি থানার বরাকর ফারি পুলিশের উদ্যোগে আজ বৃহস্পতিবারে বরাকর ফাঁড়ি অন্তর্গত বরাকর আরা ডাঙ্গাল , ঈদগা রোড , হসপিটাল রোড , লক্ষীয়াবাদ , স্টেশন রোড হয়ে বরাকর বাস স্ট্যান্ড পর্যন্ত পুলিশের রুটমার্চ করা হলো যাতে এলাকায় কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে। রুটমার্চে উপস্থিত ছিলেন বরাকর ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারি রাজশেখর মুখার্জি।

    হোলি ও দোল উৎসব ও নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বরাকর ফাঁড়ি পুলিশের বরাকের বিভিন্ন জায়গায় রুটমার্চ।

    MORE NEWS – পুকুর দখলকে কেন্দ্র করে বোমাবাজি ভুতনি থানার উত্তর চন্ডিপুর পুলিনটোলা এলাকায়।

    মালদা:- পুকুর দখলকে কেন্দ্র করে বোমাবাজি ভুতনি থানার উত্তর চন্ডিপুর পুলিনটোলা এলাকায়। এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন ধরে দুই গোষ্ঠীর মধ্যে পুকুরের মাছ দখলকে কেন্দ্র করে গন্ডগোল লেগে থাকে এলাকায়। একপক্ষ পুকুরের মধ্যে জাল ফেলে মছ ধরার চেষ্টা করলে অন্যপক্ষ বাধা দেয় এরপর দুই পক্ষের মধ্যে শুরু হয় চরম গন্ডগোল। অভিযোগ এলাকায় বোমাবাজি ও হয়। ঘটনার খবর পেয়ে ভর্তি থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। বোমাবাজির ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায় জুড়ে। পুলিশ এই ঘটনায় অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করে ধৃতদের বৃহস্পতিবার মালদা জেলা আদালতে পাঠায় ভুতনি থানার পুলিশ।

    MORE NEWS – যুদ্ধ নয় শান্তি চাই , এই বার্তা দিয়ে কলেজ প্রাঙ্গণে দোল উৎসব পালন কলেজে পড়ুয়াদের ।

    পশ্চিম বর্ধমান জেলার কুলটি কলেজ প্রাঙ্গণে আজ বৃহস্পতিবার এ কুলটি কলেজ ছাত্র সংসদ এর পক্ষে কলেজের সমস্ত ছাত্র-ছাত্রীদের নিয়ে দোল উৎসব পালন করা হলো। যেখানে যুদ্ধ নয় শান্তি চাই এর বার্তা দিয়ে অর্থাৎ শান্তির বার্তা পায়রা উড়িয়ে বিশ্বশান্তি বার্তা দিয়ে, এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানিত করে কলেজ প্রাঙ্গণে দোল উৎসব পালন করা হলো। এই অনুষ্ঠানে বিশেষ অতিথির উপস্থিত ছিলেন আসানসোল পৌরনিগমের কাউন্সিলর পুনম দেবী, শতাব্দি ভান্ডারী, সৌরভ মাঝি, উকিল দাস। তাছাড়া ফুলটির তৃণমূলের নেতৃত্ব গান কুলটি কলেজ ছাত্র সংসদের পক্ষে উপস্থিত ছিলেন ছাত্রনেতা যতীন গুপ্তা সৌরভ ঘোষাল তুলসীদাস সহ অনেকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments