More
    Homeখবরসাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বসন্ত উৎসব পালিত হল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে।

    সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বসন্ত উৎসব পালিত হল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে।

    Today Kolkata :- মানব সম্প্রীতি ও দেশাত্মবোধকে সামনে রেখে শিক্ষকদের উদ্যোগে ও কচিকাঁচা ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বসন্ত উৎসব পালিত হল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে। বসন্ত উৎসব উপলক্ষে বৃহস্পতিবার নদীয়ার নবদ্বীপ উত্তর চক্রের মায়াপুর বামুনপুকুর পূর্ব মোল্লাপাড়া প্রাথমিক বিদ্যালয়ে। বসন্ত উৎসব কে কেন্দ্র করে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিরণ শেখের উদ্যোগে ও অন্যান্য সহ শিক্ষকদের সহযোগিতায় এই দিন সকালে বিদ্যালয় সংলগ্ন এলাকায় একটি বর্ণাঢ্য পদযাত্রায় অংশগ্রহণ করে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। এরপর বিদ্যালয় প্রাঙ্গনে নাচ, গান সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে তারা। পরে সরকারি নির্দেশ অনুযায়ী স্বাভাবিক আর পাঁচটা দিনের মত স্কুল প্রাঙ্গনে বসে মধ্যাহ্ন কালীন আহার মিড ডে মিল খাওয়ার পর 11 নিজেদের বাড়ির দিকে রওনা হয় কচিকাঁচা ছাত্রছাত্রীরা।

    জাতি বর্ণ ধর্ম নির্বিশেষে একে অপরের মধ্যে ভাতৃত্ববোধ সহ দেশাত্মবোধ জানানোর পাশাপাশি শিশুকাল থেকেই ছাত্র-ছাত্রীদের মনে মানব সম্প্রীতিকে আরো বেশি করে জাগ্রত করার লক্ষ্যেই এই দিন বসন্ত উৎসব বা মিলন উৎসবের আয়োজন করা হয়েছিল বিদ্যালয়ের পক্ষ থেকে বলে জানান সংশ্লিষ্ট প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিরণ শেখ।

    সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বসন্ত উৎসব পালিত হল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে।

    MORE NEWS – আসানসোল লোকসভার উপ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সতুঘ্ন সিন্হার নাম ঘোষনা করেছে তৃনমূল।

    Today Kolkata :- পশ্চিম বাংলায় তৃণমূলের প্রার্থী নেই, বিহার থেকে আমাদের দলের কাছে হেরে যাওয়া প্রার্থীকে এখানে প্রার্থী করেছে তৃনমূল, এমন ভাবেই কটাক্ষ ছুড়ে দিলেন বিজেপি সাংসদ তথা আসানসোল লোকসভা উপ নির্বাচনের অবর্জাভার অর্জুন সিং।বুধবার আসানসোল জেলা কার্যালয়ে এসে এই মন্তব্য করেন তিনি ।বুধবার আসানসোল সাংগঠনিক জেলার সাংগঠনিক বৈঠকে যোগ দিতে আসেন অর্জুন সিং। ইতি মধ্যেই আসানসোল লোকসভার উপ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সতুঘ্ন সিন্হার নাম ঘোষনা করেছে তৃনমূল। শুরু হয়েছে দেওয়াল লেখার কাজ। বিজেপির প্রার্থী বৃহস্পতিবারের মধ্যে ঘোষনার ঈগিত দিয়েছে অর্জুন সিং।তবে তার আগে আসানসোলে এসে তৃণমূলের প্রার্থী নিয়ে কটাক্ষ ছুড়ে দিলেন তিনি। CONTINUE READING

    মালদার চাঁচল বিধানসভার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে কর্মীদের নাম রিমুভ করা নিয়ে প্রকাশ্যে গোষ্ঠী কোন্দল।

    আগামী মাস থেকে আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস, বন্ধন এক্সপ্রেস ও মিতালী এক্সপ্রেস ট্রেন পুনরায় চালানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments