More
    Homeখবরআগামী মাস থেকে আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস, বন্ধন এক্সপ্রেস ও মিতালী এক্সপ্রেস ট্রেন...

    আগামী মাস থেকে আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস, বন্ধন এক্সপ্রেস ও মিতালী এক্সপ্রেস ট্রেন পুনরায় চালানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে।

    Today Kolkata :- আগামী মাস থেকে আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস, বন্ধন এক্সপ্রেস ও মিতালী এক্সপ্রেস ট্রেন পুনরায় চালানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। এ ব্যাপারে ভারতীয় হাইকমিশনকে লিখিভাবে জানানো হয়েছে। চিঠিতে ঢাকা থেকে কলকাতা রুটে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস, খুলনা থেকে কলকাতা চলাচলকারী বন্ধন এক্সপ্রেস ও ঢাকা থেকে জলপাইগুড়ি চলাচল করতে যাওয়া মিতালী এক্সপ্রেস চালুর কথা বলা হয়েছে। করোনা মহামারির প্রকোপ কমে আসায় এবং বাংলাদেশে করোনার টিকা দেয়ার মাত্রা উল্লেখযোগ্য পর্যায়ে পৌঁছায় এখন ভারতের সঙ্গে স্বাভাবিক চলাচল শুরু করতে চায় বাংলাদেশ রেলওয়ে। ভারত-বাংলাদেশের মধ্যে মালবাহী ট্রেন চালু থাকলেও আগামি মাসেই মৈত্রী, বন্ধন ও মিতালী এক্সপ্রেস পুরোদমে চালু হবে। ভারত-বাংলাদেশের যাত্রীদের কথা চিন্তা করে বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় এই সিদ্ধান্ত নিয়েছে। তাই সবকিছু ঠিকঠাক থাকলে সন্মানিত যাত্রীরা আগামী মাস থেকে এসব ট্রেনে ভারত ও বাংলাদেশে ভ্রমণ করতে পারবেন। করোনা ভাইরাসের কারণে এরআগে বাংলাদেশ-ভারতের মধ্যে চলাচলকারী এসব ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছিল। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশর রেলওয়ের মহাপরিচালক সরদার শাহাদাত আলী।

    আগামী মাস থেকে আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস, বন্ধন এক্সপ্রেস ও মিতালী এক্সপ্রেস ট্রেন পুনরায় চালানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে।

    MORE NEWS – সাঁতরাগাছির ব্রিজের ওপর ফের ওল্টালো হাইড্রা ক্রেন সমেত একটি ডাম্পার।

    Today Kolkata :- নবান্নের পর আবার দ্বিতীয় হুগলি সেতু অভিমুখে কোনা এক্সপ্রেসওয়ের উপরে সাঁতরাগাছির ব্রিজের উপর ফের ওল্টালো হাইড্রা ক্রেন সহ ডাম্পার। উল্টে গিয়ে পড়লো দুটি ট্যাক্সির উপরে। ঘটনায় এখনো কোনো আহত না হওয়ার খবর থাকলেও গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকাতে। পুলিশ এসে ক্রেন দিয়ে ওই ডাম্পারটিকে সরিয়ে দেওয়ার ব্যবস্থা করে। কিন্তু উল্টো দিকের লেনে কিভাবে হাইড্রা ক্রেন সমেত ডাম্পারটি প্রবেশ করলো তা বোঝার জন্য সিসিটিভি ফুটেজ দেখার কথা জানা যাচ্ছে সাঁতরাগাছির ট্রাফিক গার্ডের সূত্র থেকে।
    দুর্ঘটনাগ্রস্থ ট্যাক্সির চালক জানান তার গাড়ি দাঁড়িয়েই ছিল তার নির্দিষ্ট লেনে। তার বাঁদিকে একটি লরিও দাঁড়িয়ে ছিল। সেই লরিটি এগিয়ে যাওয়ার পরেই হঠাৎ এই হাইড্রা ক্রেন সমেত ডাম্পারটি তার লেনে ঢুকে পড়ে আচমকা পাল্টি খেয়ে যায়। CONTINUE READING

    কেন্দ্রীয় সরকারের জণবিরোধী নীতির বিরুদ্ধে বারাসত চাঁপাডালিতে INTTUC র প্রতিবাদ বিক্ষোভ প্রদর্শন সোমবার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments