More
    Homeখবরসাঁতরাগাছির ব্রিজের ওপর ফের ওল্টালো হাইড্রা ক্রেন সমেত একটি ডাম্পার।

    সাঁতরাগাছির ব্রিজের ওপর ফের ওল্টালো হাইড্রা ক্রেন সমেত একটি ডাম্পার।

    Today Kolkata :- নবান্নের পর আবার দ্বিতীয় হুগলি সেতু অভিমুখে কোনা এক্সপ্রেসওয়ের উপরে সাঁতরাগাছির ব্রিজের উপর ফের ওল্টালো হাইড্রা ক্রেন সহ ডাম্পার। উল্টে গিয়ে পড়লো দুটি ট্যাক্সির উপরে। ঘটনায় এখনো কোনো আহত না হওয়ার খবর থাকলেও গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকাতে। পুলিশ এসে ক্রেন দিয়ে ওই ডাম্পারটিকে সরিয়ে দেওয়ার ব্যবস্থা করে। কিন্তু উল্টো দিকের লেনে কিভাবে হাইড্রা ক্রেন সমেত ডাম্পারটি প্রবেশ করলো তা বোঝার জন্য সিসিটিভি ফুটেজ দেখার কথা জানা যাচ্ছে সাঁতরাগাছির ট্রাফিক গার্ডের সূত্র থেকে।
    দুর্ঘটনাগ্রস্থ ট্যাক্সির চালক জানান তার গাড়ি দাঁড়িয়েই ছিল তার নির্দিষ্ট লেনে। তার বাঁদিকে একটি লরিও দাঁড়িয়ে ছিল। সেই লরিটি এগিয়ে যাওয়ার পরেই হঠাৎ এই হাইড্রা ক্রেন সমেত ডাম্পারটি তার লেনে ঢুকে পড়ে আচমকা পাল্টি খেয়ে যায়। ডাম্পারের চালকের আসনের অংশটি তার গাড়ির উপরে এসে পড়ে। তিনি হাওড়া স্টেশন থেকে সলপের উদ্যেশ্যে যাচ্ছিলেন। তার ট্যাক্সির যাত্রীদের কোনো আঘাত না লাগলেও ঘটনা ঘটার পরেই ক্রেন ও ডাম্পারের চালক ও খালাশী পলাতক। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে কোনো এক্সপ্রেসওয়ের দুই অভিমুখেই তীব্র যানজটের সৃষ্টি হয়। যদিও এই দুর্ঘটনার কারণে কেউ আহত না হলেও এলাকার সিসিটিভি ফুটেজ দেখে সমস্ত ঘটনার খুঁটিনাটি জানার চেষ্টা করছে হাওড়া সিটি পুলিশ।

    সাঁতরাগাছির ব্রিজের ওপর ফের ওল্টালো হাইড্রা ক্রেন সমেত একটি ডাম্পার।

    MORE NEWS – বাইকের ধাক্কায় আহত এক মাধ্যমিক ছাত্রী।

    মালদা: বাইকের ধাক্কায় আহত এক মাধ্যমিক ছাত্রী। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানা লক্ষ্মীপুর এলাকায়। এই ঘটনার পর আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। জানা গেছে আহত ওই মাধ্যমিক ছাত্রীর নাম তামান্না খাতুন। এবছর তার মাধ্যমিকের সিট পড়েছে মালদা শহরের কন্যা শিক্ষালয় হাই স্কুলে। এদিন সকালে মাধ্যমিক পরীক্ষা দিতে আসার সময় লক্ষ্মীপুর এলাকায় একটি বাইক তাকে ধাক্কা মারে। এর পরই তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এদিকে জানা যায় ওই মহিলা মাধ্যমিক পরীক্ষার্থীর ডান হাতে গুরুতর চোট পাওয়ায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালেই তার পরীক্ষার ব্যবস্থা করা হয়। ওই মহিলা পরীক্ষার্থী ছাত্রী নিজে লিখতে না পারায় রাইটার এর ব্যবস্থা করা হয়।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments